Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ranbir-Alia

আলিয়াকে বিয়ের পর শ্যালিকাদের খুশি করতে কত টাকা দিতে হয়েছিল রণবীরকে?

বাড়িতে ছিমছাম ভাবে বিয়ে সারেন রণবীর-আলিয়া। শোনা যায়, স্ত্রীর বান্ধবীদের তুষ্ট করতে কোটি টাকা খরচ করেন তিনি। সত্যিটা ফাঁস করলেন অভিনেতা।

আলিয়ার বান্ধবীদের সঙ্গে রণবীর।

আলিয়ার বান্ধবীদের সঙ্গে রণবীর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৪ ১২:৩১
Share: Save:

আলিয়া ভট্ট ও রণবীর কপূর ২০২২ সালে এপ্রিল মাসে সাত পাক ঘুরেছেন। যদিও তার আগে প্রায় পাঁচ বছরের প্রেম। বিয়ের বছর ঘোরার আগেই গত নভেম্বরে তাঁদের কোলে এসেছে সন্তান রাহা। দু’জনেই তাঁদের কেরিয়ারে সফল। তবে বিয়েটা সেরেছিলেন একেবারে ঘরোয়া ভাবে। ‘ডেস্টিনেশন ওয়েডিং’ নয়, বরং যে ফ্ল্যাটে তাঁরা একত্রবাস শুরু করেছিলেন, সেখানেই সাত পাক ঘোরেন তাঁরা। নিমন্ত্রিত ছিলেন হাতে গোনা কয়েকজন। রণবীরের তরফে কপূর পরিবার। আলিয়ার তরফে তাঁর বাবা-মা ও দুই দিদি। এ ছাড়াও ছিলেন আলিয়ার পাঁচ ঘনিষ্ঠ বান্ধবী। বাড়িতে হলেও যথাযথ আচার মেনেই হয়েছে তাঁদের বিয়ের অনুষ্ঠান। গায়েহলুদ, মেহন্দি, সিঁদুরদান ও জুতো চুরি— বাদ যায়নি কিছুই। আর সেখানেই শ্যালিকাদের আবদার রাখতে গ্যাঁটের কড়ি কত খরচ হয় রণবীরের?

সম্প্রতি মা ও দিদিকে সঙ্গে নিয়ে কপিল শর্মার নতুন শোয়ে আসেন তিনি। সেখানেই নিজের বিয়ের এই গোপন কথা ফাঁস করেন অভিনেতা। আসলে, রণবীর-আলিয়ার বিয়ের আয়োজনে তেমন রোশনাই না থাকায় বেশ কিছু উড়ো প্রশ্নও ভেসে বেড়িয়েছিল সেই সময়। সেগুলির মধ্যে একটি হল, রণবীর তাঁর শ্যালিকাদের জুতো চুরি বাবদ কয়েক কোটি টাকা দিয়েছিলেন? তবে সেটা একেবারেই সত্যি নয় বলেই জানান অভিনেতার মা নীতু কপূর। মায়ের কথা রেশ ধরেই রণবীর বলেন, ‘‘আলিয়ার বান্ধবীরা বেশ কয়েক লাখ টাকা চেয়েছিল, শেষে কয়েক হাজার দিয়ে ঠেকিয়েছি।’’ বিয়ের প্রায় দু’বছর পার করবেন রণবীর-আলিয়া। এই মুহূর্তে এই তারকা দম্পতি ব্যস্ত তাঁদের স্বপ্নের বাড়ি তৈরি করতে। সূত্রের খবর, যার আনুমানিক মূল্য প্রায় ২৫০ কোটি টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Alia Bhatt Bollywood Bollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE