Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Randhir Kapoor

Randhir-Ranbir: আমাদের বাড়িতে রণবীর-আলিয়ার বিয়ে? আমি জানি না! পারিবারিক বিবাদের ইঙ্গিত দিলেন রণধীর?

গত সপ্তাহে এক সাক্ষাৎকারে রণবীর দাবি করেছিলেন, ‘শর্মাজি নমকিন’ ছবিটি দেখে রণধীর তাঁর ভাই ঋষির খোঁজ করেছিলেন। বলেছিলেন, ‘‘ঋষি কোথায়? অভিনন্দন জানাব। ওকে ফোন করো। কথা বলি।’’ কপূর-তনয় এর পরেই জানান, ডিমেনশিয়ার লক্ষণ দেখা দিয়েছে তাঁর জেঠুর। ভুলে যাচ্ছেন সব। এমনকী, ভাই ঋষি কপূর যে দু’বছর আগে মারা গিয়েছেন, সে কথাও তাই ভুলে গিয়েছেন রণধীর।

রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে রণধীরের মন্তব্য

রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে রণধীরের মন্তব্য

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২২ ১০:২৫
Share: Save:

গত সপ্তাহেই রণবীর কপূর এবং তাঁর জেঠু রণধীর কপূরের মধ্যে ঠান্ডা লড়াই শুরু হয়েছিল। তেমনই আঁচ পাওয়া গিয়েছিল দুই তারকার সাক্ষাৎকারে।

সম্প্রতি ভাইপো রণবীর এবং আলিয়া ভট্টের বিয়ের খবরে রণধীরের প্রতিক্রিয়ায় সেই চাপানউতরের গন্ধ। চারদিকে খবর, চেম্বুরের পৈতৃক বাড়ি আরকে হাউসে ‘রণলিয়া’-র বিয়ের আসর বসবে চলতি মাসের মাঝামাঝি। সেই সূত্রে সংবাদমাধ্যম রণধীরকে প্রশ্ন করায় তিনি উলটো প্রশ্ন করেন, ‘‘আমাদের বাড়িতেই রণবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠান হচ্ছে? আমি জানি না!’’ তিনি জানান, এই মুহূর্ত মুম্বইয়ে নেই তিনি, বিয়ের কোনও খবর পাননি। তাঁর কথায়, ‘‘বিয়ে হলে এত বড় খবর নিশ্চয়ই কেউ আমাকে ফোন করে জানাত।’’

এ-ও হতে পারে, রণবীর-আলিয়ার বিয়ের খবরে এখনও পর্যন্ত দুই পরিবারের তরফে শিলমোহর পড়েনি বলেই রণধীরও মুখে কুলুপ এঁটেছেন। বলিপাড়া সূত্রে আরও একটি খবর চারদিকে ছড়িয়েছে, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির নায়ক-নায়িকা নাকি এপ্রিলে বিয়ে করছেন না। তাঁরা ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসবেন। কপূর বা ভট্ট পরিবারের তরফে কোনও তথ্য নিয়েই মুখ খোলেননি কেউ।

খ্যাতনামী মেহেন্দি-শিল্পী বীণা নাগদাও জানিয়েছেন, তাঁর কাছে আলিয়া-রণবীরের বিয়ের কোনও খবর আসেনি।

কিন্তু সূত্রের দাবি, ৪৫০ অতিথির উপস্থিতিতে আরকে হাউসেই বিয়ে হবে তাঁদের। এপ্রিলের ১৩ তারিখের মধ্যে রণবীর তাই পরিচালক লাভ রঞ্জনের ছবির শ্যুটিং শেষ করবেন। বিয়ের পর ৭-৮ দিনের বিরতি নিয়ে আবার সন্দীপ রেড্ডি ভঙ্গার ‘অ্যানিমাল’ ছবির শ্যুটিং শেষ করবেন।

গত সপ্তাহে এক সাক্ষাৎকারে রণবীর দাবি করেছিলেন, ‘শর্মাজি নমকিন’ ছবিটি দেখে রণধীর তাঁর ভাই ঋষির খোঁজ করেছিলেন। বলেছিলেন, ‘‘ঋষি কোথায়? অভিনন্দন জানাব। ওকে ফোন করো। কথা বলি।’’ কপূর-তনয় এর পরেই জানান, ডিমেনশিয়ার লক্ষণ দেখা দিয়েছে তাঁর জেঠুর। ভুলে যাচ্ছেন সব। এমনকী, ভাই ঋষি কপূর যে দু’বছর আগে মারা গিয়েছেন, সে কথাও তাই ভুলে গিয়েছেন রণধীর।

তার পরেই ভাইপোকে নস্যাৎ করে রণধীর জানিয়েছেন, তাঁর এ রোগ হয়নি। তাঁর কথায়, ‘‘রণবীর যা খুশি বলতেই পারে, ওর ইচ্ছে। তবে আমি মোটেই ঋষির খোঁজ নিয়ে ওকে ফোন করতে বলিনি।’’

পারিবারিক বিবাদের ইঙ্গিত মেলে সেই ঘটনার পর৷ বিয়ের খবর শুনে অবাক হওয়ার কারণও কি সেটিই? নাকি কেবলই সংবাদমাধ্যমের চোখের আড়ালে বিয়ে হবে বলেই রণধীরের এই প্রতিক্রিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Randhir Kapoor Ranbir Kapoor Alia Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE