Advertisement
১৯ মে ২০২৪
Rhea Chakraborty

সুশান্ত-কাণ্ডে প্রায় দু’মাস জেলবন্দি ছিলেন, জামিন পেতেই প্রথম কী করেন রিয়া?

দু’মাসের বেশি সময় জেলবন্দি ছিলেন রিয়া। জামিন পেতেই অন্যান্য সহ-বন্দিনীদের সঙ্গে কী করেছিলেন সুশান্তের প্রেমিকা?

Rhea Chakraborty recalls dancing Byculla jail after getting bail in Sushant Singh Rajput Case

(বাঁ দিকে) সুশান্ত সিংহ রাজপুত (ডান দিকে) রিয়া চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৩ ২১:৪২
Share: Save:

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর বার বার অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়া চক্রবর্তীর দিকে। অভিনেতার মৃত্যুর পর হাজার বিতর্ক দানা বাঁধে তাঁকে ঘিরে। হাজতবাস হয় রিয়া চক্রবর্তীর। প্রায় দু’মাস জেলবন্দি ছিলেন রিয়া। মুম্বইয়ের বাইকুল্লা জেলে বন্দি ছিলেন রিয়া। সুশান্ত সিংহের রহস্যমৃত্যু একা রিয়া নন, তাঁর ভাই শোইক চক্রবর্তীকেও গারদের পিছনে দিন কাটাতে হয়। তবে জামিনে মুক্ত হতেই চুটিয়ে নাগিন নাচ নেচেছিলেন বলেই জানান অভিনেত্রী!

ছয় সপ্তাহের বেশি সময় টানা জেলেবন্দি থাকতে হয় রিয়াকে। জেলবন্দি থাকার সময় সেখানাকার মহিলাদের থেকে অনেক কিছু শিখেছেন রিয়া। সম্প্রতি এক অনুষ্ঠানে এসে নিজের ফেলা আসা জেলে কাটানো দিনগুলি নিয়ে স্মৃতিচারণা করলেন অভিনেত্রী। রিয়া বলেন, ‘‘আমি ওই জেলে আসলে বিচারাধীন আসামী ছিলাম, অভিযুক্ত নয়। আর যত ক্ষণ পর্যন্ত তুমি দোষী প্রমাণিত না হচ্ছ, তার মানে তুমি নির্দোষ।’’

তবে জেলের ওই অল্প ক’টা দিনেই বন্ধু হয়ে যান অন্য বন্দিরা। তাই যে দিন জামিন পান, অভিনেত্রী তাঁর সহ-বন্দিনীদের জন্য ‘নাগিন ডান্স’ করেন অভিনেত্রী। রিয়ার কথায়, ‘‘আমি আসলে ওঁদের কথা দিয়েছিলাম, যে দিন জামিন পাব সে দিন আমি ওঁদের সঙ্গে নাচব। জামিন পাওয়ার পর মনে হচ্ছিল আমি আজ চলে যাচ্ছি। আর কোনও দিনই এই মুখগুলো দেখতে পাব না। আমি যদি আমার জীবন থেকে পাঁচ মিনিটের আনন্দ দিতে পারি ওঁদের, তাতে ক্ষতি কি!’’ রিয়া জানান, সে দিনটা ছিল তাঁর জীবনের এক আনন্দঘন দিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE