Advertisement
০২ মে ২০২৪
Saif Ali khan

সুইৎজারল্যান্ড থেকে ফিরতেই মাথা গরম, হাপুস নয়নে কাঁদছে জে, বকেই চলেছেন বাবা সইফ

বিমানবন্দরে মেজাজ গরম সইফের। হাপুস নয়নে কাঁদছে ছোট ছেলে জাহাঙ্গীর। তবু কেন বকেই চলেছেন ছেলেকে?

Saif Ali Khan scolds son Jeh when he tried to sit in front seat of the car, cried uncontrollably

(বাঁ দিকে) জাহাঙ্গীর আলি খান, সইফ আলি খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৪ ২০:১৭
Share: Save:

বলিউডের অন্যতম সফল জুটি সইফ আলি খান ও করিনা কপূর খান। সর্বক্ষণই রয়েছেন প্রচারের আলোয়। দুই পুত্রকে নিয়ে তাঁর দিনভর ব্যস্ততা। পরিবারকে সময় না দিলে হয় না। আবার সময় দিতে হয় কেরিয়ারকেও। সম্প্রতি দুই ছেলেকে নিয়ে ছুটি কাটাতে সুইৎজারল্যান্ডে যান ‘সইফিনা’। নতুন বছর পড়তেই বাড়ি ফিরেছেন তাঁরা। তবে বিমানবন্দরে মেজাজ গরম সইফের। হাপুস নয়নে কাঁদছে ছোট ছেলে জাহাঙ্গীর। তবু বকেই চলেছেন অভিনেতা।

বছর পাঁচেক প্রেমের পর ২০১২ সালে গাঁটছড়া বাঁধেন সইফ ও করিনা। ২০১৬ সালে প্রথম সন্তান তৈমুরের জন্ম দেন নায়িকা। ২০২১ সালে যুগলের কোলে আসে জাহাঙ্গির ওরফে জে। এখন সাত ও দুই বছরের দুই সন্তানের বাবা-মা সইফ-করিনা। তৈমুর এখন অনেকটাই বড়। জে বেশ ছোট, সে আবার দাদার ছায়াসঙ্গী। সর্বক্ষণ একসঙ্গেই দেখা যায় দুই ভাইকে। সুইৎজারল্যান্ড যাওয়ার দিনও দাদা তৈমুরের হাত ধরেই বিমানবন্দরে প্রবেশ করে ছোট্ট জে। এ বার সেখান থেকে ফিরে জে-এর বায়না গাড়িতে দাদার পাশেই বসবে সে। সে দিন বিমানবন্দর থেকে বেরিয়ে ছোট ছেলের হাত ধরে গাড়িতে ওঠেন করিনা। অন্য দিকে বড় ছেলে তৈমুরকে পাশে বসিয়ে গাড়ি চালাচ্ছেন সইফ। কিন্তু জে যেন দাদাকে কাছ ছাড়া করতে চাইছে না। দাদার পাশে গাড়ির সামনে বসবে বলে অঝোরে কেঁদেই চলেছে সে। থামাতে পারছেন না করিনা। ছেলেকে শান্ত করতেই খানিক ধমক দিয়ে বসেন সইফ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE