Advertisement
১৯ মে ২০২৪
Salman Khan

‘সলমনকে ক্ষমা চাইতে হবে না হলে’, জেল থেকে ভাইজানকে হুমকি বিষ্ণোইয়ের

সলমন খানকে হুমকি দিলেন জেলবন্দি বিষ্ণোইয়ের তরফ থেকে। কী দাবি মুসে ওয়ালা খুনে অভিযুক্তের।

salman khan gets threat from lawrence bishnoi

জেলবন্দি লরেন্স বিষ্ণোই-এর তরফ থেকে কী বার্তা এল সলমনের জন্য? — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ১৪:১২
Share: Save:

সিধু মুসে ওয়ালা খুনে অভিযুক্ত লরেন্স বিষ্ণোই জেলবন্দি। ১৯৯৮ সালে রাজস্থানের জোধপুরে কৃষ্ণসার হরিণ হত্যা করেন সমলন। দিল্লি পুলিশ সূত্রে খবর, সেই ঘটনার প্রতিশোধ নিতেই সলমনকে খুন করতে চেয়েছিলেন লরেন্স। হুমকি দিয়েছিলেন, সলমনকে ক্ষমা চাইতে হবে। সেই সময় বেনামি চিঠি পেয়েছিলেন অভিনেতা। যাতে লেখা ছিল, ‘‘মুসে ওয়ালার মতো তোমাকেও মেরে ফেলব।’’ যদিও এই ধরনের কোনও চিঠির কথা অস্বীকার করে যান সলমন।

শোনা গিয়েছিল, সলমনকে খুন করার জন্য ২০১৮ সালে চার লক্ষ টাকা দিয়ে একটি রাইফেলও কিনেছিলেন তিনি। সম্প্রতি লরেন্স বিষ্ণোই বলেছেন, তিনি সলমন খানের কাছ থেকে ক্ষমাপ্রার্থনা আশা করছেন এবং যদি তিনি তা করতে ব্যর্থ হন, তা হলে পরিণতির জন্য যেন প্রস্তুত থাকেন।

কয়েক মাস আগে তিনি জানান, সলমনকে কখনওই ক্ষমা করবেন না। তাঁর কথায়, ‘‘আমাদের গোষ্ঠীর মধ্যে ওকে নিয়ে ক্ষোভ রয়েছে। যদি ও ক্ষমা না চায়, তা হলে পরিণতি ভোগ করতে প্রস্তুত থাকুক। আমি অন্য কারও উপর নির্ভর করব না। ছোটবেলা থেকে ওর উপর রাগ রয়েছে। তবে যদি আমাদের বিষ্ণোই সমাজ মাফ করে দেয়, তা হলে আমি কিছু করব না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Ravi Bishnoi Threats Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE