Advertisement
১৭ মে ২০২৪
Shah Rukh Khan

ফের বড় পর্দায় একসঙ্গে ফিরতে চলেছেন কর্ণ-অর্জুন, জানালেন স্বয়ং সলমন

‘বিগ বস’-এর ‘উইকেন্ড কা বার’ এপিসোডে নিজের আসন্ন ছবিগুলি নিয়ে আলোচনা করেন সলমন।

শাহরুখ খান-সলমন খান।

শাহরুখ খান-সলমন খান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২১ ১৯:১৯
Share: Save:

‘বিগ বস’-এর চলতি সিজন শেষ করেই শাহরুখ খানের ‘পাঠান’ ছবির জন্য শ্যুটিং শুরু করবেন সলমন খান। এ কথা জানিয়েছেন সলমন নিজেই।

২০১৮ সালের ‘জিরো’র পর ফের এই অ্যাকশন থ্রিলারের মাধ্যমে বড় পর্দায় ফিরছেন শাহরুখ। যশরাজ ফিল্মস প্রযোজিত এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন সিদ্ধার্থ আনন্দ। পূর্ণ দৈর্ঘ্যের চরিত্রে নয়, ক্যামিও অর্থাৎ অতিথি শিল্পী হয়ে এই ছবিতে দেখা যাবে সলমনকে।

‘বিগ বস’-এর ‘উইকেন্ড কা বার’ এপিসোডে নিজের আসন্ন ছবিগুলি নিয়ে আলোচনা করেন সলমন। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি এবং ‘কভি ইদ কভি দিওয়ালি' রয়েছে সেই তালিকায়। অভিনেতা বলেন, “জীবন জীবনের মতো চলবে। যখন এই শো বন্ধ হয়ে যাবে, তখন প্রথমে 'পাঠান', তারপর 'টাইগার ৩' এবং 'কভি ইদ কভি দিওয়ালি’র কাজ শুরু করা হবে।"

তবে আবারও কালার্স চ্যানেলে ‘বিগ বস’ নতুন সিজন নিয়ে ফিরে আসবে বলে অনুরাগীদের আশ্বাস দিয়েছেন অভিনেতা।

গত বছরের নভেম্বর মাস থেকে শুরু হয়ে গিয়েছে ‘পাঠান’-এর শ্যুটিং। এ বার সলমনও প্রস্তুত হচ্ছেন নতুন ছবির জন্য। ‘টাইগার’ ফ্রাঞ্চাইজির তৃতীয় ছবিটির কাজ শুরুহতে চলেছে পরের মাস থেকেই।

২০১৮ সালে শাহরুখের ‘জিরো’তেও অতিথি শিল্পী হয়ে এসেছিলেন সলমন। তার আগে ২০১৭ সালে সলমনের ‘টিউবলাইট’ ছবিতেও একই ভাবে বন্ধুর অনুরোধে দেখা গিয়েছিল শাহরুখকে। ‘কুছ কুছ হোতা হ্যায়’ এবং ‘হর দিল যো প্যায়ার করেগা’ ছবিতেও বন্ধুত্বের এই ধারা বজায় রেখেছিলেন কর্ণ-অর্জুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor bollywood salman khan Shah Rukh Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE