Advertisement
১৮ মে ২০২৪
Samantha Ruth Prabhu

ধুম জ্বর, কণ্ঠস্বর হারিয়ে ফেলেছেন সামান্থা! ছবির মুক্তির আগে কী হল অভিনেত্রীর?

এক দিন বাদে তাঁর ছবি মুক্তি। কখনও তিনি মুম্বইতে, কখনও তিনি হায়দরাবাদ। নিত্য যাতায়াতে আচমকা অসুস্থ সামান্থা, কথা বলতে পারছেন না অভিনেত্রী?

 Samantha Ruth Prabhu has fever, lost her voice ahead of shakuntalam release

অতিরিক্ত চাপের কারণে ধুম জ্বর। শুধু তাই নয়, কথা বলতে পারছেন না অভিনেত্রী। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ২০:১৯
Share: Save:

সামনেই সামান্থা রুথ প্রভুর ছবি মুক্তি পাবে। ১৪ এপ্রিল মুক্তি পেতে চলেছে সামান্থার ছবি ‘শকুন্তলম’। তার জন্যে দেশের বিভিন্ন প্রান্তে ঘুরে ঘুরে ছবির প্রচার করে বেড়াচ্ছিলেন। কখনও মুম্বই, কখনও হায়দরাবাদ। নিত্য যাতায়ত। ছবির মুক্তির এক দিন আগেই অসুস্থ হয়ে পড়লেন অভিনেত্রী। যদিও অসুস্থতার খবর নিজেই দেন সামান্থা।

অতিরিক্ত চাপের কারণে ধুম জ্বর। শুধু তাই নয়, কথা বলতে পারছেন না অভিনেত্রী। টুইট করে সামান্থা লেখেন, ‘‘ছবির প্রচারের এত মানুষের সঙ্গে দেখা হয়েছে ভীষণ আনন্দ করেছি। কিন্তু অতিরিক্ত কাজের চাপের কারণে শরীরটা খারাপ হয়ে গেল। ভীষণ জ্বর, গলা দিয়ে আওয়াজ বেরোচ্ছে না।’’ অভিনেত্রীর অসুস্থতার খবরে মনখারাপ তাঁর অনুরাগীদের। সামান্থার দ্রুত আরোগ্য কামনা করেছেন প্রায় সকলেই।

বিখ্যাত দক্ষিণী পরিচালক গুণশেখরের পৌরাণিক ছবি ‘শকুন্তলম’। ছবিতে মুখ্য চরিত্রে সামান্থা রুথ প্রভু ও দেব মোহন। কালিদাসের কালজয়ী ‘অভিজ্ঞান শকুন্তলম’ অবলম্বনে তৈরি ছবির চিত্রনাট্য। ছবিটি বানাতে কোনও খামতি রাখেননি পরিচালক গুণশেখর। থাকছে অত্যাধুনিক ভিএফএক্স, থ্রিডি ভার্সন। গোটা দেশে তামিল, তেলুগু, কন্নড়, মালয়ালম ও হিন্দি— মোট ৫টি ভাষায় মুক্তি পাচ্ছে ‘শকুন্তলম’। মায়োসাইটিসের দীর্ঘ অসুস্থতা কাটিয়ে ফের বড় পর্দায় ফিরছেন সামান্থা রুথ প্রভু। তবে এই পৌরণিক গল্প দর্শকের মনে ধরে কি না, তা ১৪ তারিখেই বোঝা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE