Advertisement
২১ মে ২০২৪
Sandhya Roy

করোনা আক্রান্ত সন্ধ্যা রায়, তবে স্থিতিশীল অবস্থায় অভিনেত্রী

পরিবার সূত্রে খবর, করোনায় আক্রান্ত হলেও আপাতত স্থিতিশীল অবস্থায় রয়েছেন অভিনেত্রী।

সন্ধ্যা রায়।

সন্ধ্যা রায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২১ ১২:২৫
Share: Save:

করোনা আক্রান্ত সন্ধ্যা রায়। বর্তমানে বর্ষীয়ান অভিনেত্রীর চিকিৎসা চলছে বেসরকারি এক হাসপাতালে। দিন কয়েক আগেই বাইপাসের ধারে অন্য এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। হাসপাতাল সূত্রে খবর ছিল, অভিনেত্রী জ্বর এবং শ্বাসকষ্টে ভুগছিলেন। করোনার উপসর্গ থাকায় নিভৃতবাসে রাখা হয়েছিল তাঁকে। উপসর্গ মেনেই চলছিল চিকিৎসা।

পরিবার সূত্রে খবর, করোনায় আক্রান্ত হলেও আপাতত স্থিতিশীল অবস্থায় রয়েছেন অভিনেত্রী। কিছুদিন আগেই ৮০-তে পা দিয়েছেন তিনি। মধুমেহ এবং উচ্চ রক্তচাপের রোগী সন্ধ্যা। চিকিৎসকের তত্ত্বাবধানে রয়েছেন আপাতত। তবে হাসপাতাল সূত্রে খবর, কোভিড নিউমোনিয়া ধরা পড়েছে তাঁর। অক্সিজেনের মাত্রা ঘোরাফেরা করছে ৯৬-এর আশেপাশে।

গত শুক্রবার সন্ধ্যার অসুস্থতার খবর প্রকাশ্যে আসতেই চিন্তিত হয়ে পড়েছিলেন তাঁর অনুরাগীরা। বর্ষীয়ান অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করছিলেন সকলে। এক হাসপাতাল থেকে অন্য হাসপাতালে নিয়ে আসা হয়েছে অভিনেত্রীকে। নির্বিঘ্নে চিকিৎসা চলছে তাঁর। আপাতত তাঁর সুস্থ হওয়ার অপেক্ষায় টলিউড এবং সিনেমাপ্রেমীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Sandhya Roy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE