Advertisement
১৮ মে ২০২৪
Sanjay Leela Bhansali-Rekha

রেখাকে নিজের সিরিজ়ে চাইছেন ভন্সালী, ছোট দৃশ্যে হলেও কোন কাজের জন্য রাজি করাচ্ছেন তাঁকে?

কানাঘুষো শোনা যাচ্ছে, একটি বিশেষ গানের দৃশ্যে অন্তত রেখাকে চাইছেন পরিচালক। ভন্সালী নাকি গোঁ ধরে রয়েছেন যে, রেখাকে ‘হীরামাণ্ডি’তে তিনি নেবেনই!

Sanjay Leela Bhansali approaches Rekha again to feature in a special song sequence in Heeramandi

রেখা নিজে আগ্রহী না হলেও সঞ্জয় লীলা ভন্সালী বার বার তাঁকে চেয়েছেন এই সিরিজ়ে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:২৬
Share: Save:

সিনেমার কথা বললে তা-ও বা ভেবে দেখতে পারেন। কিন্তু ওটিটিতে এখনও সড়গড় হননি রেখা। এই মাধ্যম পছন্দও করেন না যেমন, কাজ করতেও আগ্রহী নন। পরিচালক যদি হন সঞ্জয় লীলা ভন্সালী, তা হলেও কি না?

কিছু দিন আগেই শোনা গিয়েছিল, সঞ্জয়ের ‘হীরামাণ্ডি’-তে থাকছেন রেখা। অচিরেই জানা যায় এটি গুজব, রেখা থাকছেন না এই সিরিজ়ে।

সম্প্রতি জানা গেল, অভিনেত্রী নিজে আগ্রহী না হলেও পরিচালক বার বার অভিনেত্রীকে চেয়েছেন এই সিরিজ়ে। আটটি পর্ব হবে এর।

সঞ্জয় নাকি চেয়েছিলেন, রেখা যেন এই সিরিজ়ে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন। কিন্তু অভিনেত্রীর অনাগ্রহের কারণেই তখন কথাবার্তা খুব বেশি এগোয়নি।

পরিচালক অবশ্য হাল ছেড়ে দেননি। এখনও নাকি কথা চালাচালি হচ্ছে দু’জনের মধ্যে। এখন অবশ্য রেখাকে তুলনায় ছোট একটি চরিত্রে চাইছেন সঞ্জয়। কানাঘুষো শোনা যাচ্ছে, একটি বিশেষ গানের দৃশ্যে অন্তত রেখাকে চাইছেন পরিচালক। ভন্সালী নাকি এখনও গোঁ ধরে রয়েছেন যে, রেখাকে ‘হীরামাণ্ডি’তে তিনি নেবেনই, ছোট চরিত্র হলেও।

এই সিরিজ়ে ১৯৪০-এর দশকের টালমাটাল স্বাধীনতা সংগ্রামের প্রেক্ষাপটে উঠে আসবে যৌনপল্লি ও গণিকাদের জীবন। তাঁদের জীবনের ভালবাসা, বিশ্বাসঘাতকতা, উত্তরাধিকারের দ্বন্দ্ব, রাজনীতির কাহিনি সঞ্জয় বুনেছেন নিজস্ব ভঙ্গিমায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE