Advertisement
০৩ মে ২০২৪
Sara Tendulkar- Shubman Gill

বিশ্বকাপ ফাইনালের আগে প্রেমের ইস্তাহার প্রকাশ ‘সচিন-কন্যার’! শুভমনের উদ্দেশে কী লিখলেন?

আর কোনও লুকোচুরি হয়তো চাইছেন না সচিন-কন্যা। প্রকাশ্যেই ঘোষণা করে দিলেন, ‘‘ও শুধু আমার।’’

(বাঁ দিকে) সারা তেন্ডুলকর। (ডান দিকে) শুভমন গিল।

(বাঁ দিকে) সারা তেন্ডুলকর। (ডান দিকে) শুভমন গিল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২৩ ১৯:২৫
Share: Save:

দু’জনের প্রেমের গুঞ্জন ছাপিয়ে গিয়েছে বিশ্বকাপের উত্তেজনাকেও। এক জন ভারতীয় ক্রিকেট দলের উদীয়মান তারকা শুভমন গিল। অন্য জন সচিন-কন্যা সারা তেন্ডুলকর। এত দিন সবটাই নাকি চলছিল আড়ালে-আবডালে। যদিও শুভমন বরাবরই বিষয়টি এড়িয়ে গিয়েছেন। তবে সারা অবশ্য অনেকটাই সাহসী। কখনও শুভমনকে প্রকাশ্যে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন, কখনও শুভমনের খেলা দেখে উঠে দাঁড়িয়ে হাততালি দিয়েছেন। তবে আর কোনও লুকোচুরি হয়তো চাইছেন না সারা। প্রকাশ্যেই ঘোষণা করে দিলেন, ‘‘ও শুধু আমার।’’

রবিবার বিশ্বকাপের ফাইনাল। ইতিমধ্যে আমদাবাদে পৌঁছে গিয়েছে টিম ইন্ডিয়া। সেমিফাইনালের আগেও রাতে নাকি শুভমনের সঙ্গে সাক্ষাৎ করতে গিয়েছিলেন সারা। এ বার নিজের খোলা চুলের হাসিমুখের একটা ছবি দিলেন সারা তাঁর এক্স (সাবেক টুইটার) অ্যাকাউন্টে। ছবির ক্যাপশনে গিয়ে চোখ আটকে গেল সবার। নিজের ছবিতে সচিন-কন্যা লিখলেন, ‘‘ও শুধু আমার।’’ তবে কি আর কোনও রাখঢাক রাখতে চাইছেন না সারা! খুল্লম খুল্লা প্রেমের ইস্তাহার দিলেন তিনি! কিন্তু এই ‘ও’ ঠিক কাকে সম্বোধন করেছেন তা খোলসা করেননি সারা। যদিও এই পোস্টে চোখ আটকে গিয়েছে নেটাগরিকদের। সকলের প্রায় একটা প্রশ্ন, তবে কি ফাইনালের আগে প্রেমিক শুভমনকে উদ্বুদ্ধ করতেই এমন হেঁয়ালি ভরা পোস্ট দিলেন সচিন-কন্যা? অ্যাকাউন্টটিতে ব্লু টিক থাকলেও, তা সত্যিই সচিন-কন্যার বলে নিশ্চিত করা যায়নি। সারা ইনস্টাগ্রামে রয়েছেন। তবে তাঁর এক্স হ্যান্ডল আছে কি না, তা নিশ্চিত নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE