Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Sayani Datta

ঢিলছোড়া দূরত্বে শাহরুখের মন্নত, প্রতিবেশী বলি-নায়িকা, কোথায় ফ্ল্যাট কিনলেন সায়নী দত্ত?

গত বছর ডিসেম্বরে বিয়ে করেন সায়নী দত্ত। মাস কয়েকের মাথায় জীবনের নতুন অধ্যায়ে পা রাখলেন অভিনেত্রী।

Sayani Datta buys 4 bhk flat in Mumbai band stand area and actress disha patani is her neighbour

(বাঁ দিকে) শাহরুখের ‘মন্নত’। অভিনেত্রী সায়নী দত্ত (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:২৫
Share: Save:

গত বছর ডিসেম্বরই বিয়ে করেছেন অভিনেত্রী সায়নী দত্ত। ফোর্ট উইলিয়ামের গুরুদ্বারে পঞ্জাবি মতে বিয়ে। তার পর কলকাতার বন্ধুবান্ধবদের জন্য অভিজাত হোটেলে অনুষ্ঠানের পর্ব চুকিয়ে চলে যান চন্ডীগড়ে। সেখানেই তাঁর শ্বশুরবাড়ি। সায়নীর স্বামী গুরবিন্দরজিৎ সমরা। নামী একটি ই-কমার্স সংস্থার উচ্চ পদে কর্মরত, বছরের অনেকটা সময়ে থাকেন লন্ডনে। তবে সায়নীর কর্মজগৎ মুম্বইতে। বহু বছর ধরেই বাণিজ্যনগরীতেই তাঁর বাস। বিয়ের পর নতুন ফ্ল্যাট কিনলেন সায়নী। তা-ও আবার মুম্বইয়ের অভিজাত ব্যান্ডস্ট্যান্ড এলাকায়।

এমনিতেই মুম্বইয়ের ব্যান্ডস্ট্যান্ড এলাকার নাম কম বেশি সকলেরই জানা। কারণ, শাহরুখ খান। ওই এলাকায় রয়েছে অভিনেতার সাধের ‘মন্নত’। তাঁর জন্মদিন হোক কিংবা ছবিমুক্তি— বিশেষ বিশেষ দিনগুলিতে তাঁর বাড়ির সামনে ভিড় জমান বহু অনুরাগী। এ ছাড়াও শাহরুখের মন্নত মুম্বই শহরের দর্শনীয় স্থানগুলির মধ্যে অন্যতম। এ বার শাহরুখের বাড়ির থেকে ঢিলছোড়া দূরত্বে ফ্ল্যাট কিনলেন সায়নী। বাস্তু আবাসনের ২১তলায় চার কামরার বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন তিনি। সমুদ্রমুখী, খোলামেলা, সঙ্গে রয়েছে নিজস্ব ছাদের ব্যবস্থা। রয়েছে আরও চমক। সায়নীর ফ্ল্যাটের ঠিক নীচেই থাকেন অভিনেত্রী দিশা পটানি।

হাওড়ার মেয়ে সায়নী। টলিউডে বেশ কিছু কাজ করেছেন। তবে ২০১৭ সালে মুম্বই চলে যান নায়িকা। সেখানেই বিস্তৃত কর্মজগৎ তাঁর। কিন্তু তাঁকে সে ভাবে বাংলা ছবিতে দেখা যায় না? উত্তর সায়নী বলেন, ‘‘জানি না কেন কলকাতা থেকে আমি তেমন কোনও সুযোগ পেলাম না। এখানকার পরিচালকেরা কি ভাবেন, আমি বেশি পারিশ্রমিক নেব?’’ আপতত, তাঁর অভিনীত ‘কোভিড স্টোরিজ়’ আর ‘বাপ’ মুক্তির অপেক্ষায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE