Advertisement
০৪ মে ২০২৪
Shah Rukh Khan-AbRam

আব্রাম যেন ঠিক শাহরুখের মতো, ছোট ছেলের কাণ্ড দেখে চোখে জল বাবার

সারোগেসির মাধ্যমে পৃথিবীতে এসেছিল শাহরুখ-গৌরীর কনিষ্ঠ সন্তান আব্রাম। দিন দিন সে যেন হয়ে উঠছে একেবারে বাবার ছায়া। ছেলের কাণ্ড দেখে চোখে জল শাহরুখের!

ছোট্ট আব্রামের কীর্তি দেখে চোখে জল শাহরুখের।

ছোট্ট আব্রামের কীর্তি দেখে চোখে জল শাহরুখের। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২৩ ১৪:৫৫
Share: Save:

১০ বছর পার করেছে শাহরুখ-গৌরী খানের কনিষ্ঠ পুত্র আব্রাম। বাবার চোখের মণি সে। সব সময়ে শাহরুখের সঙ্গেই থাকে তার আদরের ছোট ছেলে। সারোগেসির মাধ্যমে পৃথিবীতে এসেছিল আব্রাম। একটা সময়, শাহরুখের ছায়াসঙ্গী হয়ে প্রতি দিন সেটে যেত সে। তবে এখন নিজেও বড় হয়েছে। স্কুল-পড়াশোনা নিয়ে অনেক সময় ব্যস্ত থাকে। শাহরুখ এক বার জানিয়েছিলেন, দেখতে যেমন শান্তশিষ্ট, স্বভাবে মোটেও তেমন লক্ষ্মীটি নয় আব্রাম। বরং তার দৌরাত্ম্য সামলাতেই হিমশিম খেতেন ন্যানিরা। তবে বড় হয়ে এক জন সুন্দর ব্যক্তিত্বের মানুষ হবে আব্রাম— এমনই আশা শাহরুখের। দিন দিন আব্রাম যেন হয়ে উঠছে তার বাবারই ছায়া। ছেলের কাণ্ড দেখে চোখে জল বাদশার।

শুক্রবার ছিল ধীরুভাই অম্বানী ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক অনুষ্ঠান। সেখানেই পড়াশোনা করছে শাহরুখের কনিষ্ঠ পুত্র আব্রাম। এ দিন অম্বানীদের স্কুলের বার্ষিক অনুষ্ঠানে হাজির ছিলেন বি-টাউনের অনেক তারকা। কারণ, অধিকাংশ বলি তারকাদের সন্তানরাই পড়াশোনা করে ওই স্কুলেই। ছেলের স্কুলের অনুষ্ঠান দেখতে স্ত্রী কন্যা ও শাশুড়িকে নিয়ে হাজির হন বাদশা। মঞ্চে পারফর্ম করছে আব্রাম। দর্শকাসনে বসে শাহরুখ। নাটকের শেষের দিকে বাবা শাহরুখের কায়দা দুই বাহু খুলে পোজ় দেল আব্রাম। তা দেখামাত্র চোখের কোণ চিকচিক করে ওঠে শাহরুখের। এই ভিডিয়ো রীতিমতো ভাইরাল সমাজমাধ্যমের পাতায়। শাহরুখ নিজেকে বরাবরই ‘ফ্যামিলি ম্যান’ বলে এসেছেন। এবং তার পরিবারই যে তাঁর সব থেকে বড় চালিকাশক্তি, সে কথাও স্বীকার করেছেন তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Abram Bollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE