Advertisement
১৮ মে ২০২৪
Shahrukh Khan

১৮ লক্ষের ঘড়ি-সহ মুম্বই বিমানবন্দরে ‘আটক’ শাহরুখ, ছাড়া পেতে দিতে হল ৬.৮৩ লক্ষ টাকা

সংবাদ সংস্থা সূত্রে খবর, সংযুক্ত আরব আমিরশাহির দুবাই থেকে শনিবার মুম্বই ফিরছিলেন শাহরুখ। তাঁর কাছে দামি ঘড়ি ছিল। তাঁকে জিজ্ঞাসাবাদ করেন শুল্ক দফতরের আধিকারিকরা।

শনিবার মুম্বই বিমানবন্দরে আটক করা হয় শাহরুখ খানকে।

শনিবার মুম্বই বিমানবন্দরে আটক করা হয় শাহরুখ খানকে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ১৪:৩৯
Share: Save:

দুবাই থেকে মুম্বই ফেরার পথে বিপাকে পড়লেন শাহরুখ খান। মুম্বই বিমানবন্দরে শনিবার অভিনেতাকে সাময়িক আটক করে জিজ্ঞাসাবাদ করে শুল্ক দফতর। ব্যক্তিগত বিমানে দুবাই থেকে ফিরছিলেন তিনি। সূত্রের দাবি, তাঁর কাছে ১৮ লক্ষ টাকার ঘড়ি ছিল। ৬ লক্ষ ৮৩ হাজার টাকা দেওয়ার পর ছাড়া হয় তাঁকে। শাহরুখ ও তাঁর ম্যানেজার পূজা দাদলানিকেও সাময়িক আটক করা হয় বহুমূল্য সামগ্রী থাকার কারণে। বিমানবন্দরেই ছিলেন কিং খানের বডিগার্ড ও টিমের অন্যান্য সদস্য। এমনিতেই শাহরুখের দামি ঘড়ি পরার শখ সুবিদিত। তাঁর সংগ্রহে দেশ-বিদেশের বহু দামি ঘড়িও রয়েছে। সূত্রের খবর, এ বারও তেমন কিছু সামগ্রী ছিল শাহরুখের কাছে।

জানা গিয়েছে, শারজায় বইমেলার উদ্বোধনে গিয়েছিলেন শাহরুখ। সেখান থেকেই শনিবার ফিরছিলেন। বিমানবন্দর সূত্রের খবর, নিয়ম মোতাবেক যা যা করতে হত, তার সবই করেন শাহরুখ। ফলে ছাড়া পেতে খুব দেরি হয়নি। এর পর বিমানবন্দর থেকে বেরিয়ে নিজের গাড়িতে উঠে পড়েন অভিনেতা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত আটক হওয়ার ঘটনায় কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি শাহরুখের পক্ষ থেকে। তবে, কোনও কোনও সংবাদমাধ্যমে বলা হয়েছে, শাহরুখের নিরাপত্তারক্ষীকেই শুধু সাময়িক ভাবে আটক করা হয়।

সংবাদ সংস্থা সূত্রে খবর, দুবাই থেকে শনিবার মুম্বই ফিরছিলেন শাহরুখ। তাঁর কাছে বহুমূল্য ঘড়ি ছিল বলেই তাঁকে সাময়িক আটক করেন শুল্ক দফতরের আধিকারিকরা। এর পর শাহরুখকে অর্থ দিতে হয় বলে সূত্রের খবর। শুল্ক দফতরের আধিকারিকদের সঙ্গে শাহরুখ সহযোগিতা করেছেন বলেই জানা গিয়েছে। ব্যক্তিগত বিমানে দুবাই গিয়েছিলেন সুপারস্টার।

অন্য দিকে, বেশ কয়েক বছর বাদে আবার রুপোলি পর্দায় দেখা যাবে শাহরুখকে। নতুন বছরে মুক্তি পাবে বহু প্রতীক্ষিত ছবি ‘পাঠান’। ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে এই ছবি। শাহরুখের সঙ্গে এই ছবিতে দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে। ইতিমধ্যেই ছবির ঝলক প্রকাশ্যে এসেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shahrukh Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE