Advertisement
০৩ মে ২০২৪
Kareena-Shahid

দুই ছেলেমেয়েকে কেন করিনা-শাহিদের ছবি দেখাতে চান মীরা রাজপুত?

প্রায় ১৬ বছর আগের ছবি ‘জব উই মেট’। সে সময় শাহিদের জীবনে মীরা ছিলেন না, বরং করিনার সদ্য প্রেম ভেঙেছে। এখন দুই সন্তানের অভিভাবক শাহিদ-মীরা। এ বার একেবারে অদ্ভুত বায়না জুড়লেন শাহিদ-পত্নী।

Kareena Kapoor Khan and Shahif Kapoor with his family

করিনা কপূর খান ( বাঁ দিকে)। সপরিবার শাহিদ কপূর ( ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ জুন ২০২৩ ১৩:২৯
Share: Save:

২০০৭ সালে মুক্তি পায় ইমতিয়াজ় আলি পরিচালিত ছবি ‘জব উই মেট’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন শাহিদ কপূর ও করিনা কপূর খান। এক দিকে বিত্তবান শিল্পপতির ছেলে আদিত্য কাশ্যপ। অন্য দিকে, প্রাণোচ্ছল মেয়ে গীত। দু’জনের চরিত্রে একেবারে দুই প্রান্তের। সেই বিপরীতধর্মী চরিত্রই কাছে এনেছিল তাঁদের। আদিত্য ও গীতের প্রেম মন ছুঁয়েছিল তথাকথিত ‘মিলেনিয়াল’ দর্শকের। ছবির চিত্রনাট্য থেকে সঙ্গীত— সবতেই ছক্কা হাঁকান পরিচালক। যদিও এই ছবির শুটিংয়ের সময়ই প্রেম ভাঙে শাহিদ-করিনার। তবে বড় পর্দায় তার মালুম পড়তে দেননি তাঁরা। তার পর জীবন বাঁক নিয়েছে যে গতিপথে, তাতে নবাবের বেগম হয়েছেন বেবো। অন্য দিকে, মীরা রাজপুতকে নিয়ে সংসার পেতেছেন শাহিদও। দুই সন্তানের বাবা-মা তাঁরা। ছেলে মেয়েকে ‘জব উই মেট’ দেখানোর বায়না মীরার, রয়েছে কারণও।

অভিভাবক হিসেবে মেয়ে মিশা ও ছেলে জায়েনকে নিয়ে বেশ সচেতন মীরা-শাহিদ। সারা ক্ষণ প্রচারের আলোতে নয়, বরং খানিকটা আড়ালেই তাঁরা বড় করতে চান সন্তানদের । বাবা তারকা হওয়া সত্ত্বেও সিনেমা দেখার অনুমতি নেই জায়েন-মিশার। তবে মীরা জানান, শাহিদের এই একটি ছবি পারিবারিক। যেখানে মারামারি, হিংসা নেই। সেই কারণে দুই সন্তানকে নিয়ে নিশ্চিন্তে দেখা যায় এই ছবি। দুই খুদেও বেশ মজা পেয়েছে বলে জাানান শাহিদ-পত্নী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE