Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Shakira

আচমকা ইঁদুরের আক্রমণে হতভম্ব ‘মৎস্যকন্যা’ শাকিরা, রইল ভিডিয়ো

গানের শুটিংয়ে ব্যস্ত শাকিরা, হঠাৎ ইঁদুরের হানায় ভয় পেয়ে কী করলেন ‘পপ সম্রাজ্ঞী’?

Shakira

শাকিরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৩ ১৭:১৮
Share: Save:

শাকিরার গানের অনুরাগীর সংখ্যা সারা বিশ্বে প্রায় কয়েক কোটি। তিনি আজ পর্যন্ত যে গানই গেয়েছেন, তার অধিকাংশই চার্ট বাস্টার। জুন মাসে প্রকাশ্যে এসেছে গায়িকার নতুন গান ‘কোপা ভাসিয়া’। সবে চার সপ্তাহ হয়েছে, এর মধ্যেই প্রায় ৫ কোটিরও বেশি দর্শক গানটির ভিডিয়ো দেখেছেন শুধু ইউটিউবেই। গায়িকার প্রায় প্রতিটি গানের ভিডিয়োতেই কোনও না কোনও গল্প থাকে। এই গানে তেমনই এক মৎস্যকন্যার গল্প বলেছেন গায়িকা। কিন্তু গানের শুটিং করতে গিয়ে রীতিমতো বিপাকে পড়তে হয়েছে শাকিরাকে। তা-ও নাকি আবার ইঁদুরের তাড়নায়!

সম্প্রতি অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রামের পাতায় এই গানের শুটিংয়ের সময়কার নেপথ্যের ভিডিয়ো প্রকাশ্যে এনেছেন। সেখানেই দেখা যাচ্ছে, নীম্নাঙ্গে মৎস্যকন্যার ভারী লেজ, বক্ষ যুগলে রাংতা দিয়ে নকশা করা। গোলাপি চুল দিয়ে ঢেকেছেন পিঠ। কালো প্লাস্টিকের চারপাশে আবর্জনা, মাঝে মধ্যে উঁকি মারছে জমা জল, তার উপর শুয়ে শাকিরা। ক্যামেরা চালু হতেই হঠাৎ বিরাট আকারের এক ইঁদুরের দেখা। চমকে ওঠেন গায়িকা। বোঝাই যাচ্ছে, ঘটনার আকস্মিকতায় চমকে উঠছেন তিনি। তবে নড়াচড়া করার উপায় নেই। কারণ তাঁর পোশাক। মৎস্যকন্যার বেশে তাঁর কোমর থেকে পা পর্যন্ত ঢাকা। যার ফলে ভয় পেয়ে উঠে বসলেও নড়তে পারেননি।

বেশ কয়েক দিন ধরেই চর্চায় রয়েছেন ‘পপ সম্রাজ্ঞী’ শাকিরা। সম্প্রতি চর্চিত প্রেমিকের সঙ্গে ক্যামেরাবন্দি হন তিনি। স্প্যানিশ ফুটবল তারকা জেরার্ড পিকে এখন অতীত। গত বছর জুন মাসে শাকিরা এবং পিকে তাঁদের সম্পর্কে ইতি টানেন। চলতি বছরেই ক্লারা চিয়া মার্টি নামের এক প্রচার সহায়কের সঙ্গে সম্পর্কে জড়ান পিকে। এ বার বছর ঘুরতেই শাকিরার জীবনে ফের প্রেমের আগমন? শোনা যাচ্ছে ফর্মুলা ওয়ান তারকা লুইস হ্যামিল্টনকে ডেট করছেন এই কলম্বিয়ান পপ তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakira Pop singer Music Video Shooting
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE