Advertisement
১৮ মে ২০২৪
Shehnaaz Gill

Shehnaaz Gill: ময়ূরকে খাওয়ালেন, ভয়ও পেলেন, সিদ্ধার্থ-পর্ব পেরিয়ে স্বাভাবিক জীবনে ফিরছেন শেহনাজ

‘বিশেষ বন্ধু’ সিদ্ধার্থ শুক্লের মৃত্যুর পর থেকেই বিভিন্ন কাজে নিজেকে ব্যস্ত রেখেছেন অভিনেত্রী শেহনাজ গিল।

ময়ুরের সঙ্গে শেহনাজ।

ময়ুরের সঙ্গে শেহনাজ। ছবি: ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ মে ২০২২ ১২:৪৯
Share: Save:

বন্ধু সিদ্ধার্থ শুক্লকে হারানোর পর থেকেই একটু অন্যভাবে সময় কাটাতে পছন্দ করেন শেহনাজ গিল। ভক্তরা বলেন, শেহনাজের আবেগ, মন খারাপ ধরা পড়ে সেই সব মুহূর্তে। বোঝা যায়, কাজে ব্যস্ত থেকে সিদ্ধার্থকে ভোলার চেষ্টাও। শেহনাজের ছবি, ভিডিয়ো তাই নেট মাধ্যমে এলেই ভাইরাল হয়। সোমবারও তেমনই একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যাচ্ছে, হাতে করে একটি ময়ূররকে দানা খাওয়াচ্ছেন অভিনেত্রী, তবে খাওয়াতে গিয়ে বেশ ভয়ও পাচ্ছেন। ভিডিয়োটির স্বাভাবিক বাস্তবতা মুগ্ধ করেছে শেহনাজ ভক্তদের।

ভিডিয়োয় দেখা যাচ্ছে ময়ূরের সামনে হাঁটুমুড়ে মাটিতে বসে পড়েছেন শেহনাজ। তাঁর পরনে সাদা রঙের একটি শালোয়ার। হাতে দানা নিয়ে তিনি এগিয়ে দিয়েছেন ময়ূরের দিকে। কিন্তু অভিনেত্রীর মুখে স্পষ্ট ভয়ের ছাপ। ময়ূর এগিয়ে এসে তাঁর হাত থেকে খুঁটে দানা তুলে নিতেই ঝটিতি হাত সরিয়ে নিলেন শেহনাজ। তার পর আবার ভয়ে ভয়ে হাতে দানা নিয়ে এগিয়ে দিলেন ময়ূরটির মুখের কাছে।

ভক্তরা ভিডিয়োটি দেখে মুগ্ধ। মন্তব্যে সে কথা জানিয়ে তাঁরা লিখেছেন, ওই মুহূর্তটির মধ্যে কোনও প্রদর্শন নেই। একেবারেই স্বাভাবিক একটি মুহূর্ত। সাধারণ একটি মেয়ে ঠিক যে ভাবে ভয় পেত এই পরিস্থিতিতে, শেহনাজও তেমনই ভয় পেয়েছেন। তবে শেহনাজ যে সিদ্ধার্থ পর্ব সেরে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে প্রবেশ করছেন তাতেই বেশি খুশি হয়েছেন ভক্তরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shehnaaz Gill Peacock Viral video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE