Advertisement
০৩ মে ২০২৪
Celeb Gossip

সারার নাম শুনতেই লজ্জায় লাল শুভমন, স্বীকার করে নিলেন সম্পর্কের কথা?

সারার সঙ্গে সম্পর্ক রয়েছেন শুভমন! এই গুঞ্জনে মুখর গোটা দেশ। সকলেই জানতে চান, সত্যি কী। বিশ্বকাপ শুরুর আগেই কি মুখ ফস্কে বলেই ফেললেন শুভমন?

Shubman gill blushes when asked about his relationship with Sara Tendulkar in the viral video

(বাঁ দিকে) সারা তেন্ডুলকর। শুভমন গিল (ডান দিকে) । ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২৩ ১৩:৪৯
Share: Save:

শুভমন গিল এবং সচিন-কন্যা সারা তেন্ডুলকরের প্রেমের গুঞ্জন ছাপিয়ে যাচ্ছে বিশ্বকাপের উত্তেজনাকে। শুভমনের প্রেমজীবন নিয়ে প্রথম আলোচনা শুরু হয় কয়েক বছর আগে। সেই সময় খানিক ধোঁয়াশা ছিল দুই সারাকে নিয়ে। এক জন সারা তেন্ডুলকর, অন্য জন হলেন সারা আলি খান। যদিও সম্প্রতি সইফ-কন্যা স্পষ্ট স্বীকার করেন যে, সকলে যে সারার সঙ্গে শুভমনকে নিয়ে প্রেমের গুঞ্জন ছড়িয়েছেন, তিনি সেই সারা নন। যদিও তাঁরা কেউই এখনও সম্পর্ক নিয়ে সে ভাবে মুখ খোলেননি। কিন্তু মাঝেমধ্যেই যেন হেঁয়ালির মাধ্যমে ধরা দিয়েছেন একে অপরের কাছে।

এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে সারার নামে বিভিন্ন ভুয়ো অ্যাকাউন্ট রয়েছে। সেখান থেকে মাঝেমধ্যেই শুভমনকে নিয়ে পোস্টও করা হয়। কখনও আবার গ্যালারিতে বসে শুভমনের খেলা দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন সারা, হাততালি দিয়ে উৎসাহিত করেছেন ক্রিকেট তারকাকে। উল্টো দিকে শুভমন অনেকটাই সাবধানী। সম্প্রতি তাঁদের বিয়ের পরিকল্পনার কথা ফাঁস করেন দুবাইয়ের এক খেলোয়াড়। তবে বেশ কয়েক মাস একটি পডকাস্ট শোয়ে শুভমনকে জিজ্ঞেস করা হয়, তিনি কি সারার সঙ্গে সম্পর্কে রয়েছেন? প্রশ্ন করা হলে, লাজুক হেসে ক্রিকেট তারকা বলেন ‘‘হয়তো’’। সেই অনুষ্ঠানের পুরনো ভিডিয়ো হঠাৎ নতুন করে ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। রবিবার বিশ্বকাপের ফাইনালের এক দিন আগেই আমদাবাদের উদ্দেশে রওনা দিয়েছেন সারা। এর আগে ভারতের একাধিক ম্যাচে মাঠে দেখা গিয়েছিল তাঁকে। রবিবারও শুভমনের জন্য সচিন-কন্যাকে গলা ফাটাতে গ্যালারিতে দেখা যাবে বলেই আশা করছেন সকলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE