Advertisement
০৫ মে ২০২৪
Sonam Kapoor

ছেলেকে ক্রিকেটার বানাতে চান সোনম? লর্ডসের মাঠে সপরিবার ছবি দেখে জল্পনা

ক্রিকেটের প্রতি অনুরাগ কি এই একরত্তি বয়স থেকেই বায়ুর মধ্যে তৈরি করে দিতে চাইছেন বাবা-মা? লর্ডসের মাঠে সোনম-আনন্দের পুত্রের ছবি দেখে মুগ্ধ অনুরাগীরা।

Sonam Kapoor

সোনম কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ১৪:২৩
Share: Save:

সোনম কপূরের পুত্র বায়ু এখনও একরত্তি। তবে বাবা-মায়ের সঙ্গে বাইরের পৃথিবীতে পা রাখতে শুরু করেছে সে এ বার। পুত্রকে নিয়ে লন্ডনের লর্ডসের ক্রিকেট মাঠে ঘুরে এলেন অভিনেত্রী সোনম কপূর এবং তাঁর স্বামী আনন্দ অহুজা। রবিবার লন্ডনের ঐতিহ্যশালী এই ক্রিকেট ময়দানে তোলা তাঁদের দু’টি ছবি ভাগ করে নিলেন সমাজমাধ্যমে।

ইনস্টাগ্রামে একসঙ্গে ছবি পোস্ট করতে দেখা গেল সোনম-আনন্দকে। অগস্ট মাসে এক বছর পূর্ণ হবে বায়ুর। প্রথম ছবিটিতে দেখা যায়, মাঠের মধ্যে টলমল পায়ে হাঁটার চেষ্টা করছে ছোট্ট বায়ু, তাকে পিছন থেকে ধরে রেখেছেন বাবা আনন্দ।

দ্বিতীয় ছবিটিতে রয়েছেন সোনমও। বায়ুকে বাহুতে জড়িয়ে রেখেছেন আনন্দ। সোনম দেখছেন সেই দৃশ্য। কারও মুখ দেখা যাচ্ছে না অবশ্য। কারণ, ছবিটা নেওয়া হয়েছে পিছন থেকে। সবুজ ঘাসে ঢাকা লর্ডসের ময়দানের অনেকখানি ধরা পড়েছে সেই ছবিতে।

ক্রিকেটের প্রতি অনুরাগ কি এই একরত্তি বয়স থেকেই বায়ুর মধ্যে তৈরি করে দিতে চাইছেন বাবা-মা? ছবি দেখে মুগ্ধ অনুরাগীরা। এক জন লিখলেন, “বায়ু কপূর— ভারতের আগামী দিনের তারকা ক্রিকেটার।

অন্য অনুরাগীর বক্তব্য, “কী সুন্দর বাচ্চা! ও ধীরে ধীরে বুঝবে, ও কতটা সৌভাগ্যবান যে, সোনম এবং আনন্দ ওর মা-বাবা।” সোনমের মা সুনীতা কপূরও বায়ুর উদ্দেশে লিখেছেন, “আমার দেবদূত।” সঙ্গে এঁকে দিয়েছেন ভালবাসার হৃদয়চিহ্ন।

এক অনুরাগী লিখেছেন, “বায়ু তো একদম তৈরি!” কয়েক বছর সম্পর্কে থাকার পরে ২০১৮ সালে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী সোনম কপূর এবং ব্যবসায়ী আনন্দ অহুজা। ২০২২ সালের অগস্ট মাসে সন্তানের জন্ম দেন সোনম।

কাজ থেকে দীর্ঘ বিরতি নিয়েছিলেন সোনম। পুত্র বায়ুর জন্মের পর তাঁর প্রথম ছবি ‘ব্লাইন্ড’ ছবিতে ফিরছেন তিনি। পরিচালক শোম মাখিজা। বিয়ের পর দীর্ঘ বিরতিকে তাঁর জীবনের ‘সেরা সিদ্ধান্ত’ বলে জানিয়েছিলেন তিনি। ২০২০ সালে নেটফ্লিক্সের ‘একে ভার্সেস একে’-তে শেষ দেখা গিয়েছিল সোনমকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonam Kapoor Bollywood Actor Lord's
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE