Advertisement
০৩ মে ২০২৪
Bollywood News

শাহিদ কপূরের আগামী নায়িকার ৪৫ কোটির ফ্ল্যাট! তাঁর পড়শি দক্ষিণী পরিচালক, রহস্য কোন খানে?

দক্ষিণী ছবির পাশাপাশি বলিউডেও দীর্ঘদিন অভিনয় করছেন পূজা। বলিউডে তাঁর প্রথম ছবি ছিল আশুতোষ গোয়াড়িকর পরিচালিত ‘মহেঞ্জোদারো’।

Sources revealed Pooja Hegde’s Neighbour in her new sea facing Mumbai home is Jawan director Atlee

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৪ ১৯:৪৪
Share: Save:

সম্প্রতি মুম্বইয়ের বান্দ্রা-পশ্চিম অঞ্চলে একটি বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন দক্ষিণী অভিনেত্রী পূজা হেগড়ে। সূত্রের খবর অভিনেত্রীর প্রতিবেশী একজন দক্ষিণী পরিচালক যিনি গত বছর হিন্দি ছবি তৈরি করে বলিউডে শোরগোল ফেলে দিয়েছিলেন।

পূজা যে ফ্ল্যাটটি কিনেছেন, তার আয়তন প্রায় ৪ হাজার বর্গফুট। বাড়ির বারান্দা থেকে সমুদ্রের নয়নাভিরাম দৃশ্য যে কারও মন ভাল করে দেয়। সূত্রের খবর, এই ফ্ল্যাটটি কিনতে প্রচুর গ্যাটের কড়ি খসিয়েছেন ‘সার্কাস’ ছবির অভিনেত্রী।

Sources revealed Pooja Hegde’s Neighbour in her new sea facing Mumbai home is Jawan director Atlee

(বাঁ দিকে) পূজা হেগড়ে। অ্যাটলি কুমার। ছবি: সংগৃহীত।

ফ্ল্যাটটির দাম নাকি প্রায় ৪৫ কোটি টাকা! শোনা যাচ্ছে, পূজার আবাসনেই থাকেন দক্ষিণী পরিচালক অ্যাটলি কুমার। গত বছর শাহরুখ খানকে নিয়ে ‘জওয়ান’ ছবি বলিউডে পরিচালকের পায়ের নীচের জমি শক্ত করে। ওই আবাসনেই পরিবারের সঙ্গে থাকেন অ্যাটলি। তাঁর ফ্ল্যাটটিও নাকি খুবই সুন্দর করে অন্দরসজ্জা করা হয়েছে। খবর ছড়াতেই, অনুরাগীদের একাংশের মনে প্রশ্ন। তা হলে কি আগামী দিনে অ্যাটলির ছবিতে পূজাকে দেখা যাবে? উত্তর পেতে আপাতত অপেক্ষা করতে হবে।

দক্ষিণী ছবির পাশাপাশি বলিউডেও দীর্ঘ দিন অভিনয় করছেন পূজা। বলিউডে তাঁর প্রথম ছবি ছিল আশুতোষ গোয়ারিকর পরিচালিত ‘মহেঞ্জোদারো’। এর পর দর্শক তাঁকে শাহিদ কপূরের বিপরীতে ‘দেবা’ ছবিতে দেখবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pooja Hegde Atlee Mumbai Flat Shahid Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE