Advertisement
০৯ মে ২০২৪
Prakash Raj on BJP MLA Jadav Lal Nath

গেরুয়ার বদলে ‘নীল’ হল বিজেপি! বিধানসভায় পর্ন দেখা নিয়ে নামই বদলে দিলেন অভিনেতা

বাজেট অধিবেশন চলাকালীন পর্ন দেখতে ব্যস্ত বিজেপি বিধায়ক। ভিডিয়ো ভাইরাল হতেই বিজেপির নাম বদলে দিলেন অভিনেতা প্রকাশ রাজ।

South actor Prakash Raj slams Tripura MLA Jadav Lal Nath for watching adult movie in assembly

যাদবলাল নাথের ভিডিয়ো দেখে বিজেপিকে একহাত নিলেন দক্ষিণী অভিনেতা প্রকাশ রাজ। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ১৬:৪১
Share: Save:

বিধাসভায় অধিবেশন চলাকালীন পর্ন দেখতে ব্যস্ত ছিলেন তিনি। ত্রিপুরার বিজেপি বিধায়ক যাদবলাল নাথের এই কাণ্ড নিমেষে ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। বিধায়কের এই কার্যকলাপে রীতিমতো বিব্রত সেই রাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সাহা। ত্রিপুরার বাগবাসা কেন্দ্রের বিধায়কের এই ভিডিয়ো রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছে। রাজনৈতিক গণ্ডি ছাড়িয়ে ঘটনাটি বিনোদন জগতেও প্রভাব ফেলেছে। যাদবলাল নাথের এই ভিডিয়ো দেখে বিজেপিকে একহাত নিলেন দক্ষিণী অভিনেতা প্রকাশ রাজ।

যাদবলাল নাথের কাণ্ড দেখার পর বিজেপিকে করলেন তীব্র ভর্ৎসনা করেছেন প্রকাশ। বিধায়কের পর্ন দেখার ওই ভিডিয়ো নিজের সমাজমাধ্যমের পাতায় শেয়ার করেন প্রকাশ। টুইটারে তিনি লেখেন, ‘‘ব্লুজেপি, ধিক্কার ধিক্কার তোমাদের!’’

সম্প্রতি ত্রিপুরা বিধানসভায় রাজ্যের বাজেট অধিবেশন চলছিল। সেই সময় মোবাইলে নীল ছবি দেখতে ব্যস্ত ছিলেন যাদবলাল। যদিও এই বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি বিধায়ক যাদবলাল। শোনা যাচ্ছে অধিবেশন শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই বিধানসভা প্রাঙ্গন ত্যাগ করেন এই নেতা।

ত্রিপুরার রাজ্য বিজেপির সভাপতি রাজীব ভট্টাচার্য ইতিমধ্যেই নোটিশ জারি করেছেন বিধায়কের বিরুদ্ধে। তাঁর এই কাজের জন্য রীতিমতো জবাবদিহি চওয়া হবে তাঁর কাছে, জানান ত্রিপুরার বিজেপি সভাপতি। যদি বিধায়কের ঘনিষ্ঠ মহল সূত্রে জানা যাচ্ছে, গোটা ঘটনাকে তাঁর বিরুদ্ধে চক্রান্ত বলছেন যাদব লাল নাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE