Advertisement
১৯ মে ২০২৪
Sunny Deol

নিজের ছবির প্রচার করবেন বলেই কি পুত্রের বিয়ে দিলেন? সানির কাণ্ডে শোরগোল

সানি বরাবরই ছেলের বিয়ে নিয়ে মেতে আছেন। তাই বলে এই ভাবে উচ্ছ্বাসের বহিঃপ্রকাশ দেখা দেবে, কেউ ভাবতে পারেননি। সানি অনুষ্ঠানে এলেন তাঁর ‘গদর ২’- এর পোশাকে।

Sunny Deol

সানি দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ জুন ২০২৩ ১৩:০৩
Share: Save:

নিজের ছবির প্রচার করতেই কি ছেলের বিয়ে দিলেন সানি দেওল? সম্প্রতি কর্ণ দেওলের বিয়ের ‘সঙ্গীত’ অনুষ্ঠানে এমন এক কাণ্ড ঘটালেন অভিনেতা সানি, যে নেটাগরিকদের তীব্র আক্রমণের মুখে পড়তে হল তাঁকে।

সানি-পুত্র কর্ণের বিয়ে হতে চলেছে বলিউডের বিখ্যাত পরিচালক বিমল রায়ের নাতনি দৃশা আচার্যের সঙ্গে। সেই উপলক্ষে মুম্বইয়ে প্রাক-বিবাহ অনুষ্ঠান ছিল শুক্রবার রাতে। গোটা দেওল পরিবার উপস্থিত ছিল সেই অনুষ্ঠানে। প্রথমে আসবেন না বললেও এসে পড়েছিলেন কর্ণের দাদু ধর্মেন্দ্রও।

সানি বরাবরই ছেলের বিয়ে নিয়ে মেতে আছেন। তাই বলে এই ভাবে উচ্ছ্বাসের বহিঃপ্রকাশ দেখা দেবে, কেউ ভাবতে পারেননি। সানি অনুষ্ঠানে এলেন তাঁর আসন্ন ছবি ‘গদর ২’- এর চরিত্র তারা সিংহের পোশাকে। আলোকচিত্রীদের সামনে তিনি পোজ় দিলেন কুর্তা-পাজামার সঙ্গে কোট পরে। মাথায় ছিল পাগড়ি। হুবহু ‘গদর ২’-এর চেহারা। তাই বলে ছেলের বিয়েতে প্রচারে বাবা?

ছেলের বিয়ের অনুষ্ঠানে আনন্দ করবেন নিশ্চয়ই, কিন্তু তাই বলে সেখানে ছবির প্রচারের জন্য চরিত্রের মতো সাজগোজ করে আসবেন? সানির উপর খেপে লাল নেটাগরিকদের একাংশ। বিদ্রুপ করে এক জন লিখলেন, ‘‘ছবির প্রচারের সেরা উপায়!’’ আর এক জনের বক্তব্য, ‘‘ছবির প্রচারের জন্যই উনি ছেলের বিয়ে দিয়েছেন!’’

আর এক জন ক্ষুব্ধ নেটাগরিকের মন্তব্য, ‘‘এরা শুধু পয়সা চেনে! ছেলের বিয়েতেও প্রচার করছে।’’ আর একটি ভিডিয়োতে সানিকে দেখা গেল ‘গদর’ ছবির বিখ্যাত গান ‘ম্যায় নিকলা’-র সঙ্গে নাচতে। ছবিতে উদিত নারায়ণ গেয়েছিলেন গানটি। সঙ্গীত পরিচালক ছিলেন উত্তম সিংহ, লিখেছিলেন আনন্দ বক্সী। সেই ‘গদর’-এর সিক্যুয়েল আসছে। সেই আবহে ‘গদর’ ছবিটিও বেশ কিছু প্রেক্ষাগৃহে নতুন করে মুক্তি পেয়েছে সম্প্রতি।

আগামী ১১ অগস্ট ‘গদর ২’ মুক্তি পাবে। রণবীর কপূর অভিনীত ‘অ্যানিমাল’, অক্ষয় কুমার অভিনীত ‘ওএমজি ২’-এর মতো ছবির সঙ্গে টক্কর দিতে হবে ‘গদর ২’-কে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE