Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Tiger Shroff

এক দিশা যেতেই টাইগারের জীবনে অন্য দিশা, সম্পর্ক নিয়ে মুখ খুললেন জ্যাকি-পু্ত্র

টাইগারের জীবনের নতুন দিশা! সম্পর্কে রয়েছেন না কি একাই, জবাব দিলেন অভিনেতা।

disha patani and Tiger Shroff

দিশা-টাইগার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৩ ২১:৩৪
Share: Save:

এক সময় টাইগার এবং দিশার প্রেমের কানাঘুষো ছিল সর্বত্র। পর্দার রসায়নের পাশাপাশি, বাস্তব জীবনেও দুই অভিনেতার সমীকরণ ছিল চোখে পড়ার মতো। শরীরচর্চা থেকে নৈশ্যভোজ কিংবা অনুষ্ঠান সব জায়গায় জুটিতেই দেখা যেত তাঁদের। যদিও মুখে কখনও সম্পর্কের কথা স্বীকার করেননি তাঁরা। গত বছরের জুলাই মাসে টাইগার এবং দিশার বিচ্ছেদের কানাঘুষো শোনা গিয়েছিল। এমনকি, এক অনুষ্ঠানে এসে নিজেকে ‘সিঙ্গল’ বলেও ঘোষণা করেন টাইগার। যদিও একেবারেই সিঙ্গল নন টাইগার। তাঁর জীবনে প্রবেশ ঘটেছে এক তন্বী। তাঁর সঙ্গে টাইগারের প্রাক্তনের মিল রয়েছে। তিনিও দিশা, তবে ধানুকা।

বিগত এক বছর ধরে ‘ডেট’ করছেন জ্যাকি-পুত্র। যদিও এই দিশাকে নিয়ে আপাতত মুখে কুলুপ অভিনেতার। দিশা কর্মসূত্রে একটি বড় প্রযোজনা সংস্থার সঙ্গে যুক্ত। ওই প্রযোজনা সংস্থার উঁচু পদে রয়েছেন তিনি। তিনি ‘ট্যালেন্টস এবং এগ্‌জ়িকিউশন’ দলের সঙ্গে কাজ করেন। সংস্থার বিপণন কৌশল এবং প্রচারাভিযানের সিদ্ধান্তও নাকি অনেক ক্ষেত্রে তাঁকেই নিতে হয়। তাই টাইগারের কেরিয়ারের দেখভালের দায়িত্ব নিয়েছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁর রিলেশনশিপ স্ট্যাটাস নিয়ে জিজ্ঞেস করলে অভিনেতা বলেন, ‘‘এই মুহূর্তে নিজের কাজের সঙ্গে বিবাহিত সম্পর্কে আছেন।’’ বরাবরই সম্পর্কের কথা এড়িয়ে গিয়েছেন টাইগার। এ বারও তাঁর অন্যথা হল না। যদিও অভিনেতার ঘনিষ্ঠ সূত্রের খবর, টাইগার ও দিশার সম্পর্ক সবটাই জানেন তাঁর পরিবার। সকলেই খুব পছন্দ করেন দিশাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE