Advertisement
১৭ মে ২০২৪
Rishi Kaushik

ঘরের ছেলে ঘরে ফিরলেন! বিহু উৎসব উদ্‌যাপনে মাতলেন ঋষি কৌশিক

সংক্রান্তির দিন কলকাতায় যেমন পিঠে পার্বণ, তেমনই আসামে বিহু উৎসব। সেই উৎসবে মাতলেন অভিনেতা ঋষি কৌশিক। ভাগ করে নিলেন সেই ছবি।

বিহু উৎসব উদ্‌যাপন করলেন ঋষি কৌশিক।

বিহু উৎসব উদ্‌যাপন করলেন ঋষি কৌশিক। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৩ ১৫:৩৫
Share: Save:

১৫ জানুয়ারি, কলকাতায় পালন করা হচ্ছে মকর সংক্রান্তি। তেমনই এই দিন অসমে উদ্‌যাপন করা হচ্ছে মাঘ বিহু উৎসব। পৌষ ও মাঘ মাসের সংক্রান্তির দিন থেকে শুরু হয় এই উৎসব। নিজের রাজ্যের এমন উৎসব আর তিনি যাবেন না তা কখনও হয়? অসমের ছেলে ঋষি কৌশিক। মকর সংক্রান্তিতে বিহু উৎসব পালন করতে দেখা গেল তাঁকে।

দু’দিন ব্যাপী এই উৎসব। শীতের রাতে আগুন পোহাচ্ছে সকলে। পরিবারের সকলকে নিয়ে বিহু উৎসব উদ্‌যাপনে মাতলেন অভিনেতা। স্ত্রী-সহ পরিবারের সকলকে নিয়ে ছবি পোস্ট করলেন ঋষি। ফসল কাটার উৎসব হিসাবে পালিত হয় বিহু উৎসব। কাজের সূত্রে অবশ্য ঋষি কলকাতাতেই থাকেন। ছোট পর্দার জনপ্রিয় মুখ তিনি।

প্রসঙ্গত, ছোট পর্দার সফল অভিনেতাদের মধ্যে তিনি অন্যতম। ‘সোনা রোদের গান’ সিরিয়ালে পায়েল দে’র সঙ্গে জুটি বেঁধেছেন ঋষি। পায়েল-ঋষির জুটিও দর্শকের বেশ পছন্দ হয়েছিল। তবে ইতিমধ্যেই নতুন সিরিয়ালের কাজ শুরু করেছেন পায়েল। ছবি বলছে আপাতত পরিবারের সঙ্গে সময় কাটাতেই ব্যস্ত ঋষি। আবার কবে দেখা যাবে তাঁকে? আবার নতুন ভাবে তাঁকে পর্দায় দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishi Kaushik Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE