Advertisement
১৭ মে ২০২৪
Nusrat Jahan

‘নিজের জীবনে সুখ নেই বলেই অন্যের জীবন নিয়ে আলোচনা করেন’, কার উদ্দেশে বললেন নুসরত?

নুসরত জাহানকে নিয়ে বিতর্কের শেষ নেই। সংসদ ভবনে পশ্চিমি পোশাক পরা নিয়েও সমালোচনার মুখে পড়তে হয় নায়িকাকে। এ বার অন্য কারণে আলোচনায় অভিনেত্রী।

Tollywood Actress Nusrat Jahan

নুসরত জাহান। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ জুন ২০২৩ ১৯:৩৭
Share: Save:

আদরের পোষ্যের মৃত্যুতে মন ভাল নেই তারকা জুটি নুসরত জাহান এবং যশ দাশগুপ্তের। সেই খবরই ইনস্টাগ্রামে জানিয়েছিলেন অভিনেত্রী। চারপেয়ে হলেও তাঁদের জীবনের অনেকটা অংশ জুড়ে ছিল হ্যাপি। রবিবার তাই আবেগঘন পোস্টও করেছিলেন নায়িকা। ঠিক তাঁর পরের দিন বিশ্ব পরিবেশ দিবসে একটি পোস্ট করেন নুসরত। ব্যস! সে পোস্ট দেখেই ধেয়ে এসেছে একের পর এক নেতিবাচক মন্তব্য। ছোট পোশাক পরে নায়িকাকে দেখেই আসতে থাকে কটু মন্তব্য। অনেকের বক্তব্য, নুসরতের এই কান্নাকাটি আসলে লোকদেখানো। কোনও অনুভূতিই নেই নুসরতের।

নায়িকা যদিও কোনও উত্তর দেননি কাউকে। তবে সরাসরি জবাব না দিয়েও যেন অনেক কিছুই বলে দিলেন নুসরত। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লেখেন, “অন্যের জীবন নিয়ে কেউ আলোচনা করলে বুঝতে হবে তাঁরা আসলে নিজের জীবনে একদমই সুখী নন।” নায়িকাকে নিয়ে চর্চা যদিও এই প্রথম নয়। আগেও তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে অনেক আলোচনা-সমালোচনা হয়েছে।

নুসরতের প্রাক্তন স্বামী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ থেকে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে তাঁর সম্পর্ক— সবটাই ছিল অনুরাগীদের আলোচনার কেন্দ্রবিন্দুতে। কোনও বিতর্ককেই গায়ে মাখেননি তিনি। ছেলে হওয়ার সময়ও নানা রকম প্রশ্নের সম্মুখীন হতে হয়েছিল তাঁকে। তখনও চুপ ছিলেন। বর্তমানে অবশ্য যশের সঙ্গে তাঁর প্রেমকাহিনি অনেক সাক্ষাৎকারেই বলেছেন। প্রায় বিচ্ছেদের দিকে গড়িয়ে গিয়েছিল তাঁর সম্পর্ক। পরে অবশ্য যশের জন্যই তা মিটে যায়।

অংশুমান প্রত্যুষ পরিচালিত ‘SOS কলকাতা’ ছবির শুটিং করতে গিয়েই তাঁদের প্রেমের শুরু। যে ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল মিমি চক্রবর্তীকেও। এই মুহূর্তে যশ পাড়ি দিয়েছিলেন মুম্বইয়ে। হিন্দি সিরিয়ালের মাধ্যমেই অভিনয় জীবনে প্রবেশ করেন যশ। দীর্ঘ সময় মুম্বইয়েই কাটিয়েছিলেন তিনি। টলিপাড়ায়ও সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে যাত্রা শুরু করেন। প্রথম বাংলা সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’র জনপ্রিয়তার পর আর ছোট পর্দায় দেখা যায়নি তাঁকে। বর্তমানে যশ এবং নুসরত দু’জনেই ব্যস্ত নতুন সিনেমার কাজ নেই। ছবির নাম ‘শিকার’। এই ছবিতে যশ-নুসরতের পাশাপাশি ঋতুপর্ণা সেনগুপ্তকেও দেখবেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE