Advertisement
০২ মে ২০২৪
Ritabhari

‘আপনি এত উগ্র কেন?’ হ্যালোউইনের আমেজে ঋতাভরীর ছবি নিয়ে ধেয়ে এল নিন্দার বাণ

হ্যালোউইন উৎসবে মজেছেন ঋতাভরী চক্রবর্তী। সঙ্গে আছেন তাঁর দিদি চিত্রাঙ্গদাও। নতুন সাজে নায়িকাকে দেখে ধেয়ে এল কটাক্ষ।

Tollywood actress Ritabhari Chakraborty celebrates Halloween with her sister.

ঋতাভরী চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২৩ ১৯:৩০
Share: Save:

আগে বলা হত বাঙালির ১২ মাসে ১৩ পার্বণ। কিন্তু এখন সারা বছর নানা ধরনের উৎসবেই মাতে শহর কলকাতা। এক দিকে যেমন দুর্গাপুজো আছে, আবার তেমন আছে ক্রিসমাস, করবা চৌথও। গত কয়েক বছর ধরে তো হ্যালোউইন উৎসবও পালন করছেন বাঙালিরা। প্রতি বছর ৩১ অক্টোবর বিশ্ব জুড়ে পালন করা হয় ‘হ্যালোউইন উৎসব’। কিছু বছর আগে পর্যন্ত শুধুমাত্র পশ্চিমের দেশগুলিতেই সীমাবদ্ধ ছিল এই উৎসব। এখন সময় বদলেছে। সাধারণ মানুষের পাশাপাশি টলিপাড়ার তারকারও মেতেছেন হ্যালোউইন উৎসবে। বিশেষ সাজে দিদি চিত্রাঙ্গদা শতরূপার সঙ্গে দেখা দিলেন ঋতাভরী চক্রবর্তী।

হ্যালোউইনের আমেজের সঙ্গে মানানসই পরচুলা, রূপসজ্জাও অনেকটা তেমনই। পরনে গাউন। চারিদিক আলোয় আলোকিত। বসে আছেন ঋতাভরী। তাঁর দিদিকেও দেখা গেল তেমনই একটি সাজে। বেশ কয়েকটা ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, “হ্যাপি হ্যালোউইন”। শুধু নায়িকা নন, আরও অনেককে এমন হ্যালোউইনের সাজে দেখা যাচ্ছে সমাজমাধ্যমের পাতায়।

তবে ঋতাভরীকে এই লুকে দেখে ধেয়ে এল একের পর এক তির্যক মন্তব্য। কেউ লেখেন, “এই সাজেই আপনাকে বেশি ভাল মানায়।” আবার কেউ লিখেছেন, “আপনি এত উগ্র কেন?” যদিও কোনও দিনই কারও কথায় খুব বেশি গুরুত্ব দেন না ঋতাভরী। এ ক্ষেত্রেও অনেকটা তেমনই ঘটেছে। কিছু মাস আগে মুক্তি পেয়েছে ঋতাভরী অভিনীত ছবি ‘ফাটাফাটি’। সম্প্রতি তাঁর অভিনীত ওয়েব সিরিজ় ‘নন্দিনী’ও প্রশংসিত হয়েছে দর্শক মহলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Ritabhari Chakraborty Halloween
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE