Advertisement
০২ মে ২০২৪
Ritabhari Chakraborty

জন্মদিন আসতে ঢের বাকি, আগে থেকেই বিদেশে ঋতাভরীর উৎসব শুরু

২৬ জুন ঋতাভরী চক্রবর্তীর জন্মদিন। বিশেষ দিনটি এ বছর বিদেশেই কাটাবেন নায়িকা। তিন দিন আগেই থেকেই শুরু উদ্‌যাপন।

Tollywood actress Ritabhari Chakraborty

ঋতাভরী চক্রবর্তী। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২৩ ১৯:০৭
Share: Save:

অসুস্থতা তার পর অস্ত্রোপচার— সব বাধা পেরিয়ে এক প্রকার নতুন ভাবে নিজের জীবন শুরু করেছেন ঋতাভরী চক্রবর্তী। একের পর এক ছবি সই করছেন অভিনেত্রী। কিছু দিন আগেই মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি ‘ফাটাফাটি’। যে ছবির জন্য অনেকটাই ওজন বাড়িয়েছিলেন নায়িকা। তার পর ‘এসকে মুভিজ’-এর পর পর ছবিতে সই করে চলেছেন অভিনেত্রী। এত ব্যস্ততার মাঝেও এ বার নিজের জন্মদিন নিয়ে মেতে উঠলেন নায়িকা। প্রতি বছরই শহরে ধুমধাম করে বিশেষ দিনটা পালন করেন ঋতাভরী। এ বার অবশ্য শহরে নেই তিনি। বিদেশেই কাটাবেন এই সময়টা। আগে থেকেই প্রস্তুতি শুরু করে দিলেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে তার ঝলকই দেখা গেল। বাইরে উঁচু উঁচু ইমারত, সূর্য অস্ত গিয়েছে। আমেরিকার লাস ভেগাসের সেই ঘরে হাসিমুখে বসে নায়িকা। পরনে লাল রঙের জামা। সামনে রাখা কেক। জ্বলছে মোমবাতিও। এক দিনে যে তাঁর জন্মদিন মিটবে না, এই ছবি যেন সেই আভাসই দেয়। ফুঁ দিয়ে বাতি নিভিয়ে জন্মদিনের কেকে ছুরি বসালেন ঋতাভরী। তিন দিন আগে থেকেই জন্মদিনের শুভেচ্ছা পেতে শুরু করেছেন তিনি। শোনা যাচ্ছে আমেরিকা ঘুরে তাঁকে লন্ডনও যেতে হবে। সেখানে পরিচালক মৈনাক ভৌমিকের ছবির শুটিং শুরু করবেন নায়িকা। যে ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে।

জন্মদিন পালনের ক্ষেত্রে নায়িকা নাকি এখনও ছোটই আছেন। তাঁর মা শতরূপা সান্যালের কথায়, ‘‘মেয়ে উপহার ভালবাসে খুব। কাছের মানুষদের নিজেই বলে দেয়, কী চাই জন্মদিনে! সেই অনুযায়ী সবাই উপহার দেয়। ছোটবেলায় আরও বেশি বায়না করত!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ritabhari Chakraborty Tollywood Actress Birthday
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE