Advertisement
০২ মে ২০২৪
Rukmini Maitra

একের পর এক ছবিতে রুক্মিণী মৈত্র, কেমন অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখেন নায়িকা?

শহরের পরিচালক, প্রযোজকদের পছন্দের তালিকায় রুক্মিণী মৈত্র। রবিবার নিজের স্বপ্ন সকলের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী।

রুক্মিণী মৈত্র।

রুক্মিণী মৈত্র। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২৩ ১৫:৪৮
Share: Save:

এই মুহূর্তে একের পর এক কাজ তাঁর ঝুলিতে। যদিও তাঁর অভিনয় যাত্রার খুব বেশি দিন হয়নি। ছ’বছরের অভিনয় জীবনে বেশ অনেকগুলো কাজ করে ফেলেছেন। মডেল হিসাবে অনেক ছোট বয়সেই কেরিয়ার শুরু করেন তিনি। যদিও অভিনয় নিয়ে অনেক কটাক্ষই শুনতে হয় রুক্মিণী মৈত্রকে। তবে বর্তমানে প্রযোজক, পরিচালকদের পছন্দের তালিকায় পয়লা নম্বরে রয়েছেন তিনি। ঝুলিতে ‘নটী বিনোদিনী’, ‘বুমেরাং’ থেকে ‘দ্রৌপদী’। ফলে পরিশ্রমও কম হচ্ছে না। এক সময় অভিনয় করার কোনও ইচ্ছাই ছিল না তাঁর। অনেক সাধ্যসাধনা করে ছবিতে অভিনয় করার জন্য তাঁকে রাজি করান বিশেষ বন্ধু দেব। তার পর থেকেই ধীরে ধীরে অভিনয়ের প্রতি ভালবাসা জন্মায়।

এই মুহূর্তে তিনি জিতের সঙ্গে ‘বুমেরাং’ ছবির শুটিংয়ে ব্যস্ত। কাজের ফাঁকেই নিজের স্বপ্ন ভাগ করে নিলেন রুক্মিনী। ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেন তিনি। সামনে রাখা ‘বুমেরাং’-এর চিত্রনাট্য। কিন্তু নায়িকার নজর অন্য দিকে। তিনি স্বপ্ন দেখেন অন্য কিছু। দেওয়ালে টাঙানো চার স্বপ্নের অভিনেত্রীর ছবি। সুচিত্রা সেন, নার্গিস, নুতন, মধুবালা। চার অভিনেত্রীর দিকে এক দৃষ্টে তাকিয়ে রয়েছেন তিনি। ‌এমনই একটি ছবি পোস্ট করে নায়িকা লেখেন, “স্বপ্ন”। তাঁর ছবিতে মন্তব্য করেছেন অনেকেই। অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় লেখেন, “কী মিষ্টি লাগছে।” এই নতুন ছবিতে রুক্মিণীর সহ-অভিনেত্রী দেবচন্দ্রিমা। অভিনেত্রী প্রিয়ঙ্কা ভট্টাচার্য লিখেছেন, “এগিয়ে যাও।”

সদ্য সত্যবতী রূপে প্রকাশ্যে এসেছেন রুক্মিণী। এর পরই শুরু করবেন দ্রৌপদী হয়ে ওঠার প্রস্তুতি। নায়িকাকে বিভিন্ন রূপে দেখার অপেক্ষায় দর্শক। শীঘ্রই শুরু করবেন সৃজিত মুখোপাধ্যায়ের ছবির কাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rukmini Maitra Tollywood Actress Bengali Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE