Advertisement
০২ মে ২০২৪
Dev-Rukmini

ভারত-দক্ষিণ আফ্রিকার খেলায় মজে দেব, কী করছেন রুক্মিণী?

খেলা দেখতে ইডেন গার্ডেন্সে গিয়েছেন দেব। টলিপাড়ার অনেকেই এই মুহূর্তে ভিড় জমিয়েছেন মাঠে। কিন্তু কী করছেন রুক্মিণী?

দেব-রুক্মিণী।

দেব-রুক্মিণী। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২৩ ১৬:৪৯
Share: Save:

এই মুহূর্তে টলিপাড়ার অন্যতম ব্যস্ত অভিনেত্রী রুক্মিণী মৈত্র। হিন্দি ছবিতে অভিনয় করে ফেলেছেন। এ ছাড়াও ঝুলিতে রয়েছে একগুচ্ছ বাংলা ছবি। এক দিকে দেব নিজের প্রযোজিত ছবি নিয়ে ব্যস্ত। অন্য দিকে রুক্মিণীও ব্যস্ত তাঁর কাজ নিয়ে। এই মুহূর্তে মুম্বইয়ে রয়েছেন অভিনেত্রী। অভিনেতা জিতের সঙ্গে ‘বুমেরাং’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। রবিবার সবাই ভারত বনাম দক্ষিণ আফ্রিকার খেলায় মজে। এমনকি দেবের সমাজমাধ্যমের পাতায় দেখা গিয়েছে ইডেন গার্ডেন্সের ছবি। অন্য দিকে রুক্মিণী তখনও ছবি দিচ্ছেন শুটিং ফ্লোর থেকে। মুম্বইয়ের কোরিওগ্রাফারের সঙ্গে ছবি পোস্ট করে ধন্যবাদও জানালেন নায়িকা।

রুক্মিণীর ঝুলিতে রয়েছে এখন ভিন্ন স্বাদের ছবি। এক দিকে যেমন ‘বুমেরাং’-এর শুটিং চলছে, অন্য দিকে আবার তেমনই রয়েছে ‘নটী বিনোদিনী’, ‘দ্রৌপদী’র মতো ছবিও। শুধু তাই নয় ‘দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স’-এর সঙ্গে পরোক্ষ ভাবে জড়িয়ে নায়িকা। প্রযোজনা ক্ষেত্রেও দেবকে সাহায্য করেন অভিনেত্রী।

সম্প্রতি মুক্তি পেয়েছে দেব প্রযোজিত ছবি ‘বাঘা যতীন’। নায়কের অভিনয়ে মুগ্ধ দর্শক। আর সকলের প্রশংসা শুনে এবং দেবের অভিনয় দেখে বিশেষ প্রদর্শনীর দিন আবেগপ্রবণও হয়ে পড়েছিলেন রুক্মিণী। আপাতত নতুন ছবিতে তাঁকে দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dev Rukmini Maitra Tollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE