Advertisement
১৬ মে ২০২৪
Gaurav-Ridhima

সন্তানের সঙ্গে এই প্রথম বড়দিন, কেমন কাটছে গৌরব-ঋদ্ধিমার?

চলতি বছরে সেপ্টেম্বর মাসে মা হয়েছেন ঋদ্ধিমা ঘোষ। পরিবারে নতুন সদস্যকে সময় দিতে এখন স্ত্রীর পাশেই রয়েছেন গৌরব চক্রবর্তী।

Tollywood couple Gaurav Chakrabarty and Ridhima Ghosh shares a special message on Christmas

গৌরব-ঋদ্ধিমা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২৩ ১৬:২০
Share: Save:

গৌরব চক্রবর্তী এবং ঋদ্ধিমা ঘোষের ব্যক্তিগত জীবনে ব্যস্ততা এখন তুঙ্গে। মাস কয়েক আগেই তাঁদের কোল আলো করে এসেছে পুত্রসন্তান। অভিভাবকরা সন্তানকেই এখন সময় দিতে ব্যস্ত। বড়দিনে বিশেষ উপলব্ধি দম্পতির।

সোমবার সমাজমাধ্যমে একটি পোস্ট করেন গৌরব। সেই একই ছবি ঋদ্ধিমাও ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সামনে। সেই ছবিতে দেখা যাচ্ছে, ক্রিসমাস ট্রি-র সামনে বসে রয়েছেন দম্পতি। দু’জনের কোলে ছেলে ধীর। তবে ছেলের মুখ তাঁরা ক্যামেরার আড়ালেই রেখেছেন। গৌরব এবং ঋদ্ধিমার পরনে বড়দিনের সঙ্গে সাযুজ্য রেখে লাল হুডি এবং নীল জিন্‌স। ছবির ক্যাপশনে লেখা, ‘‘তিন জনের এই প্রথম বড়দিন। এ বছর শুধুই আনন্দা, প্রাণখোলা হাসি আর আমাদের সন্তানকে নিয়ে কাটবে। শীতের ছুটি সকলের ভাল কাটুক’’

চলতি বছরে ১৬ সেপ্টেম্বর পুত্রসন্তানের জন্ম দেন অভিনেত্রী ঋদ্ধিমা। সমাজমাধ্যমে অভিনেত্রী এবং গৌরব সুখবর প্রকাশ্যে আনেন। এর পর পুজোর সময়েও ছেলেকে সঙ্গে নিয়ে ছবি পোস্ট করেছিলেন তাঁরা। এর আগে জীবনের নতুন দায়িত্ব প্রসঙ্গে গৌরব আনন্দবাজার অনলাইনকে বলেছিলেন, ‘‘খুবই ভাল লাগছে। অনেকেই অনেক কথা বলেছিলেন। যেমন রাতের ঘুম নাকি উড়ে যাবে। আরও অনেক সতর্কবাণী এসেছিল। কিন্তু সত্যিই বলছি, ঈশ্বরের আশীর্বাদে এই সময়টা খুব ভাল কাটছে।’’

চলতি বছরে ‘আবার প্রলয়’, ‘পর্ণশবরীর শাপ’ এবং ‘ছোটলোক’-এর মতো চর্চিত ওয়েব সিরিজ়ে দর্শক গৌরবকে দেখেছেন। অন্য দিকে আপাতত ছেলেকে সময় দিতে চান ঋদ্ধিমা। তার পরেই দ্রুত কাজে ফিরবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE