Advertisement
১৭ মে ২০২৪
Katrina-Vicky

ক্যাটরিনাকে তুষ্ট করতে নিজের মধ্যে কোন বদল আনতে বাধ্য হন ভিকি?

ক্যাটরিনা ভারতের প্রথম সারির অভিনেত্রী। তাঁকে বিয়ে করার ঝক্কি কতটা, জানালেন ভিকি কৌশল।

Vicky kaushal reveals what he has to change after marrying Katrina kaif

ক্যাটরিনা-ভিকি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২৩ ২০:৫২
Share: Save:

ভারতের প্রথম সারির অভিনেত্রী ক্যাটরিনার সঙ্গে ঘর বাঁধেন তুলনায় নবাগত ভিকি কৌশল। এক সময় তাঁদের জুটিকে নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি নিন্দকেরা। তবে শত্রুর মুখে ছাই দিয়ে দিব্যি সংসার করছেন অভিনেত্রী। তাঁদের বিয়ের বয়স দু’বছর। বিয়ের পরে অবশ্য দুই তারকার সমাজমাধ্যমের পাতায় চোখ রাখলেই স্পষ্ট হয়ে যায় তাঁদের সম্পর্কের রসায়ন। বিভিন্ন সাক্ষাৎকারে তাঁদের দাম্পত্যের নানা গোপন কথা ফাঁস করেন তাঁরা। বিয়ের পর থেকে ভিকির ছবি নির্বাচনের ব্যাপারে একটা বড় ভূমিকা রয়েছে ক্যাটরিনার। তবে বিয়ের পর ক্যাটরিনাকে তুষ্ট করতে নিজের কোন স্বভাব বদলে ফেলতে হয়েছে ভিকিকে?

স্ত্রী ক্যাটরিনার স্বভাব নিয়ে আগেও মুখে খুলেছেন ভিকি। তিনি জানিয়েছিলেন, বাড়িতে কে কোন পোশাক পরছেন, সেই নিয়ে খবরদারি করার স্বভাব রয়েছে ক্যাটরিনার। স্ত্রীকে যে তিনি ভয় পান, সে কথা আগেই স্বীকার করেছিলেন ভিকি। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, ক্যাটরিনা তাঁর দাড়ি-গোঁফ সমেত চেহারাই বেশি পছন্দ করেন। সে কারণে দাড়ি কাটতে গেলে দশ বার ভাবেন তিনি। শুধু তাই নয়, ভিকির কথায়, ‘‘আমি আগে কথা বলতে ভালবাসতাম। কিন্তু এখন আমার মতো শ্রোতা দুটো খুঁজে পাওয়া যাবে না। আমার স্ত্রী প্রচুর কথা বলে আর আমি নীরব হয়ে গিয়েছি।’’ তবে সবটাই বলেছেন মজার ছলে, আদতে বিবাহিত জীবনে যে তিনি বেশ খুশি, শেষে হাসিমুখে সে কথাও জানান অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Katrina Kaif Vicky Kaushal Bollywood Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE