Advertisement
১৮ মে ২০২৪
Vidya Balan

Vidya Balan: কেরিয়ারে কিছু ছবি বাছাইয়ে উদাসীন ছিলাম, এক দশক পর কবুল বিদ্যার

চরিত্র বাছাইয়ের ক্ষেত্রে বিদ্যা এখন আরও বেশি সচেতন। সম্প্রতি অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘জলসা’।

কাজ নিয়ে কথা বললেন বিদ্যা।

কাজ নিয়ে কথা বললেন বিদ্যা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২২ ১৭:০২
Share: Save:

নিজের অভিনয় শৈলী নিয়ে কাটাছেঁড়া করতে ভালবাসেন। ভালবাসেন নানা ধরনের চরিত্রে পর্দায় নিজেকে মেলে ধরতে। কিন্তু প্রায় দু‘দশকের সুদীর্ঘ কেরিয়ারে নিজের দু‘টি ছবি নিয়ে কখনও সন্তুষ্ট হতে পারেননি বিদ্যা বালন। সম্প্রতি এক সাক্ষাৎকারে সে কথা জানিয়েছেন অভিনেত্রী স্বয়ং।

‘হে বেবি’, ‘কিসমত কানেকশন’— যথাক্রমে ২০০৭ এবং ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত এই দুই ছবি নিয়ে এক দশক পরেও সংশয় থেকে গিয়েছে বিদ্যার মনে। তাঁর কথায়, ‘‘ওই দু‘টি ছবিতে আমি ঠিক করছিলাম তা নিজেও জানতাম না। দু‘টি ছবিই বক্স অফিসে ভাল ব্যবসা করেছিল। কিন্তু এই ধরনের চরিত্রে আমি নিজেকে মানিয়ে নিতে পারছিলাম না।’’ তবে নিজের সিদ্ধান্ত নিয়ে আর আফসোস নেই বিদ্যার। তাঁর কথায়, ‘‘ছবিগুলি করে আমার কোনও আফসোস নেই। ওই ধরনের চরিত্রে অভিনয় করে কোনও ঝুঁকি নিইনি। আমার মনে হয় খুব অমনোযোগী হয়ে সিদ্ধান্ত নিয়েছিলাম। এ ধরনের উদাসীনতা নিয়ে বাঁচতে আমার ভাল লাগে না।’’

সেই সময় পেরিয়েছে। বেড়েছে অভিজ্ঞতা। চরিত্র বাছাইয়ের ক্ষেত্রে বিদ্যা এখন আরও বেশি সচেতন। সম্প্রতি অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘জলসা’। সেখানে বিদ্যার সঙ্গে দেখা গিয়েছে শেফালি শাহকে। দুই অভিনেত্রীকেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vidya Balan Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE