Advertisement
১৮ মে ২০২৪
Naga Chaitanya-Samantha Ruth Prabhu

নাগার সঙ্গে বিচ্ছেদের পর ফের কি সামান্থা বিয়ে করছেন? নায়িকার বধূবেশ ক্রমশ প্রকাশ্য

নাগা চৈতন্যের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছে বছর খানেক পেরিয়ে গিয়েছে। কোনও প্রেমের গুঞ্জনও নেই সামান্থা রুথ প্রভুর। কিন্তু খুব শীঘ্রই বিবাহিত সামান্থাকে দেখবেন দর্শক।

Where can you see Samantha Ruth Prabhu as a married woman

নাগার সঙ্গে বিচ্ছেদের পর বধূ বেশে কবে দেখা যাবে সামান্থাকে?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ১৫:৫৫
Share: Save:

প্রথম ছবিতেই একে অপরের প্রেমে পড়েন নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। ২০১৭ সালের ৬ অক্টোবর হিন্দু রীতিতে এবং পর দিন খ্রিষ্টান রীতিতে বিয়ে হয় তাঁদের। সেই বিয়ে এখন ইতিহাস। চার বছরের মাথায় বিবাহবিচ্ছেদ হয় জনপ্রিয় এই জুটির। তার পর মায়োসাইটিসে আক্রান্ত হন ‘ও আন্তাভা’ খ্যাত অভিনেত্রী। বেশ কিছু দিন চিকিৎসাধীন থাকার পর কাজে ফিরেছেন অভিনেত্রী। সদ্য ‘সিটাডেল’ সিরিজের ভারতীয় সংস্করণের শুটিং শুরু করেছেন। তার মাঝেই শুরু হয়েছে ‘খুশি’ ছবির শুটিং।

বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে এই প্রেমের ছবিতে দেখা যাবে সামান্থাকে। কাশ্মীরে একটা বড় অংশের শুটিং হবে। এই ছবির দ্বিতীয়ার্ধেই বিবাহিত স্যামকে দেখা যাবে। তবে এই প্রথম নয়, এর আগে ‘মানাম’, ‘মাজিলি’, ‘সুপার ডিলাক্স’ ছবিতে বিবাহিতার চরিত্রে দেখা গিয়েছে তাঁকে।

গত বছরের শেষটা শারীরিক অসুস্থতায় কেটেছে সামান্থার। তবে সুস্থ হয়ে আরও বেশি আত্মবিশ্বাসী হয়ে সেটে ফিরেছেন অভিনেত্রী। ২০১০ সালে। তেলুগু প্রেমের ছবি ‘ইয়ে মায়া চেসভ’ দিয়ে। তার পর আর পিছন ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে। একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন দর্শককে। তবে ‘পুষ্পা’ ছবিতে তিন মিনিটের আইটেম ডান্স রাতারাতি আন্তর্জাতিক স্তরে পরিচিতি দিয়েছে অভিনেত্রীকে। চলতি বছরেই আসতে চলেছে ‘সিটাডেল’ ও ‘খুশি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE