Advertisement
১৭ মে ২০২৪
TRP Ratings

টিআরপি প্রতিযোগিতায় এগিয়ে গেল নীল-তিয়াসা জুটি, ছিটকে গেল ‘খেলনা বাড়ি’

মে মাসের শেষ সপ্তাহে টিআরপি তালিকায় ধস। প্রতিটি সিরিয়ালের নম্বরই কমল অনেকটা। প্রথম পাঁচ থেকে ছিটকে গেল ইন্দ্র আর মিতুল। প্রথম পাঁচে রইল কারা?

Symbolic Image.

টিআরপি তালিকায় পঞ্চম স্থানে উঠে এসেছে ‘বাংলা মিডিয়াম’। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ১৭:০৩
Share: Save:

নতুন বছর পড়তে না পড়তেই পাঁচ মাস পার। জানুয়ারি মাসেও টিআরপি তালিকায় প্রথম পাঁচে যারা ছিল, মে মাসেও সে তালিকায় খুব বেশি হেরফের হয়নি। পঞ্চম মাসের শেষ সপ্তাহের টিআরপি হাজির। সব সিরিয়ালের টিআরপিই কমেছে এক ধাক্কায়। সঠিক কারণ যদিও খুঁজে পাওয়া যায়নি। প্রথম পাঁচে সংযোজন হয়েছে নতুন নাম। এই সপ্তাহেও প্রথম স্থানে ‘অনুরাগের ছোঁয়া’। দ্বিতীয় স্থানে রয়েছে ‘জগদ্ধাত্রী’। নিজেদের জায়গা এক থাকলেও দুই সিরিয়ালের নম্বরের মধ্যে রয়েছে বিস্তর ফারাক। আগের সপ্তাহের তুলনায় অনেকটা নম্বর কমেছে। ‘অনুরাগের ছোঁয়া’র প্রাপ্ত নম্বর ৭.৫। জ্যাস এবং স্বয়ম্ভু পেয়েছে ৭.০।

ঈশান এবং গৌরীর গল্প এগিয়ে গিয়েছে অনেকটাই। ফিরে এসেছেন ঈশান। পরিবর্তন হয়েছে নায়কের লুকেরও। তার পরেও যে তা খুব বেশি টিআরপি-তে প্রভাব ফেলেছে তা নয়। এই সপ্তাহে ‘গৌরী এল’ পেয়েছে ৬.৮। শেষ এক সপ্তাহ ধরে সামান্য হলেও নম্বর বেড়েছে পর্ণাদের। এই সপ্তাহে চতুর্থ স্থানে রয়েছে ‘নিম ফুলের মধু’। প্রথম পাঁচ থেকে ছিটকে গিয়েছে ‘খেলনা বাড়ি’। তালিকায় অনেকটাই পিছনে তারা। ৬.৪ পেয়ে চতুর্থ স্থানে ‘নিম ফুলের মধু’। মিতুল আর ইন্দ্রজিৎ লাহিড়ির গল্পে হয়তো আগ্রহ হারিয়েছেন দর্শক। তাই এ সপ্তাহে নয় নম্বরে নেমে গিয়েছে ‘খেলনা বাড়ি’। তাদের প্রাপ্ত নম্বর ৪.৪।

পঞ্চম স্থানে উঠে এসেছে ‘বাংলা মিডিয়াম’। বলা যেতে পারে আবার প্রতিযোগিতায় শামিল নীল ভট্টাচার্য এবং তিয়াসা লেপচা। এ সপ্তাহে তাঁরা পেয়েছেন ৫.৫। পঞ্চম স্থানে রয়েছে ‘রাঙা বউ’ সিরিয়ালও। এ সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৫.৫।

বাকিরা কে কোথায়? সবিস্তার রইল চার্টে—

graphic of trp list

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TRP Ratings Trp Rating Chart Bengali Serials
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE