Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Virat Kohli and Anushka Sharma

মেয়ে ভামিকার জন্ম মুম্বইয়ে, দ্বিতীয় সন্তানের জন্ম দিতে কেন বিদেশ গেলেন বিরাট-অনুষ্কা?

মেয়ে ভামিকার জন্ম মুম্বইয়ে। সেই কারণেই প্রশ্ন উঠছে, তা হলে দ্বিতীয় সন্তানের জন্ম দিতে কেন বিদেশ পাড়ি দিতে হল বিরাট-অনুষ্কাকে? নেপথ্যে কী কারণ?

Why Anushka Sharma and Virat Kohli decided to have son Akaay\\\\\\\'s birth in London

বিরাট-অনুষ্কা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:০০
Share: Save:

মেয়ের পরে ছেলের বাবা-মা হলেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। ১৫ ফেব্রুয়ারি ‘বিরুষ্কা’র ঘরে এসেছে ছেলে অকায়। তবে সে দিনই ছেলের জন্মের খবর জানানি তাঁরা। জানালেন মঙ্গলবার রাতে। সমাজমাধ্যমে পোস্ট করে ছেলের জন্মের পাঁচ দিন পরে মা হওয়ার খবর দেন অনুষ্কা। লন্ডনের হাসপাতালে ছেলের জন্ম দিয়েছেন অনুষ্কা। তবে, মেয়ে ভামিকার জন্ম কিন্তু মুম্বইয়ে। সেই কারণেই প্রশ্ন উঠছে, তা হলে দ্বিতীয় সন্তানের জন্ম দিতে কেন বিদেশ পাড়ি দিতে হল? নেপথ্যে কী কারণ?

সূত্র বলছে, প্রথম বার মা হওয়ার সময় শারীরিক কোনও জটিলতা ছিল না অনুষ্কার। কিন্তু দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই নানা জটিলতা দেখা দিতে শুরু করেছিল। সেই কারণেই আরও প্রথম থেকে বিষয়টি আড়ালে রেখেছিলেন বিরাট। স্ত্রী এবং সন্তানকে নিয়ে কোনও ঝুঁকি নিতে চাননি তিনি। তাই এ বার একেবারে বিদেশ চলে গিয়েছেন।

ছেলের জন্ম দিতে লন্ডন পাড়ি দেওয়ার আরও একটি কারণ হল গোপনীয়তা বজায় রাখা। মুম্বইয়ের হাসপাতালে দ্বিতীয় সন্তান জন্মালে সেই খবর ছড়িয়ে পড়ত। কোনও ভাবেই তা আড়ালে রাখা সম্ভব ছিল না। কিন্তু বিরাট-অনুষ্কা চেয়েছিলেন গোটাটাই গোপন রাখতে। সেই কারণেই দ্বিতীয় সন্তান জন্ম মুম্বইয়ে হোক, তা চাননি দুজনেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE