Advertisement
০৪ মে ২০২৪
Prosenjit Got Angry

বনির উপর চূড়ান্ত ক্ষুব্ধ প্রসেনজিৎ, ভুল করে তাঁকে এ কী বলে ফেললেন বনি?

ছোটবেলা থেকে বনিকে চেনেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বনির বাবা অনুপ সেনগুপ্ত পরিচালিত বহু ছবিতে অভিনয় করেছেন তিনি। পরিচালকের ছেলের উপর কেন রেগে গেলেন তিনি?

বনির উপর কেন রেগে গেলেন প্রসেনজিৎ?

বনির উপর কেন রেগে গেলেন প্রসেনজিৎ? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৩ ২০:২৮
Share: Save:

ইন্ডাস্ট্রিতে এক জনের বয়স প্রায় ৯ বছর। আর অন্য জন অতিক্রম করে ফেলেছেন ৩৫ বছরেরও বেশি। এক জন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। অন্য জন বনি সেনগুপ্ত। এই মুহূর্তে টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা তিনি। বনির মা পিয়া সেনগুপ্ত এবং বাবা অনুপ সেনগুপ্ত। তিনিও টালিগঞ্জের জনপ্রিয় পরিচালক। অনুপের বহু ছবিতে অভিনয় করেছেন প্রসেনজিৎ। তাই তো বনিকে ছোট থেকে বড় হতে দেখেছেন তিনি। ছোট থেকেই প্রসেনজিতকে ‘মামু’ বলে ডাকেন বনি। সেই বনিই নায়ক হওয়ার পর তাঁর উপর রেগে লাল সকলের প্রিয় বুম্বাদা।

‘দিদি নম্বর ১’-এর মঞ্চে এসে সেই ঘটনার কথাই বললেন রচনা। উপস্থিত ছিলেন বনিও। নায়ক হওয়ার পর বনির উপর কেন রেগে গেলেন প্রসেনজিৎ? রচনা বলেন, “অনুপদার প্রচুর ছবিতে আমি আর বুম্বাদা অভিনয় করেছি। তখন বনি অনেক ছোট। তখন ও বুম্বাদাকে মামা বলত। আর এখন যখন সকলের সামনে ও মামা বলে ডাকে, তখন বুম্বাদা খুব রেগে যায়। বনিকে নাকি দাদা বলে ডাকার হুকুম করেন প্রসেনজিৎ।”

সবটাই অবশ্য হাসতে হাসতে বলছিলেন রচনা। প্রসঙ্গত, রচনা-প্রসেনজিৎ জুটি সে কালের অন্যতম হিট জুটি। তবে অনেক দিন হয়ে গেল এই তারকাজুটিকে আর পর্দায় দেখা যায় না। অন্য দিকে, বনিও এখন বাংলা সিনেমার হিরো। খুব শীঘ্রই মুক্তি পাবে তাঁর প্রযোজিত ছবি ‘ডাল বাটি চূর্মা।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE