Advertisement
১৭ মে ২০২৪
Yash Dasgupta

Yash-Nusrat: এনার পরের ছবিতে যশ-নুসরত, গানের শ্যুটিং হয়ে গেল কাশ্মীরে

শুধুই মধুনিশি-যাপন নয়। ‘স্বামী’র সঙ্গে পর্দায় প্রেম করতেও কাশ্মীরে পাড়ি দিয়েছিলেন নুসরত

‘স্বামী’র সঙ্গে পর্দায় প্রেম করতেও কাশ্মীরে পাড়ি দিয়েছিলেন নুসরত!

‘স্বামী’র সঙ্গে পর্দায় প্রেম করতেও কাশ্মীরে পাড়ি দিয়েছিলেন নুসরত!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২১ ১৫:০৫
Share: Save:

সত্যিই কাশ্মীর জমজমাট! প্রমাণ? নুসরত জাহান, যশ দাশগুপ্ত, এনা সাহা, শিলাদিত্য মৌলিকের ইনস্টাগ্রাম ছবি। সোনমার্গ জুড়ে পুরু বরফের চাদর বিছানো। কখনও তুষারপাত। কখনও ঝলমলে রোদ। সত্যিই যেন বয়স বাড়েনি ভূস্বর্গের। এমন রোম্যান্টিক পরিবেশে টলিউডের সব থেকে চর্চিত তারকা যুগলকে ক্যামেরাবন্দি করে ফেললেন প্রযোজক এনা সাহা! পাশে পরিচালক শিলাদিত্য মৌলিক। আনন্দবাজার অনলাইনকে এনা প্রথম জানিয়েছিলেন, দুটো গান লেন্সবন্দি করতে জারেক এন্টারটেনমেন্ট উড়ে যাচ্ছে কাশ্মীরে।

শুক্রবারের টাটকা খবর, সেই সংখ্যা বেড়ে হয়েছে তিনটি। ‘চিনে বাদাম’ ছবির একটি গান, প্রযোজনা সংস্থার মিউজিক ভিডিয়োর পাশাপাশি আগামী ছবির প্রথম গানেরও শ্যুট হল কাশ্মীরে। নাম ঠিক না হওয়া এই ছবির মুখ্য আকর্ষণ যশ-নুসরত। এক্কেবারে বলিউডি ঢংয়ে ছবির মহরৎ, নাম ঘোষণা এবং শ্যুট শুরুর আগেই গানের দৃশ্য ক্যামেরাবন্দি হল টলিউডি ছবিতেও। গানের দৃশ্যের মন্তাজ শট নিয়েছেন ‘চিনে বাদাম’ ছবির পরিচালক শিলাদিত্য মৌলিক। বলিউড থেকে নাচের প্রশিক্ষক আদিলের আসার কথা ছিল। সুত্রের খবর, বিশেষ কোনও কারণে সম্ভবত তিনি উপস্থিত থাকতে পারেননি।

অর্থাৎ, শুধুই মধুনিশি-যাপন নয়। ‘স্বামী’র সঙ্গে পর্দায় প্রেম করতেও কাশ্মীরে পাড়ি দিয়েছিলেন নুসরত!

এনার মা বনানী সাহার সঙ্গে নুসরত।

এনার মা বনানী সাহার সঙ্গে নুসরত।

এনার ফোন বন্ধ। তাঁর হয়ে আনন্দবাজার অনলাইনের সঙ্গে কথা বলেছেন প্রযোজক-অভিনেত্রীর মা বনানী সাহা। তিনিও প্রযোজনা সংস্থার অন্যতম কর্ণধার। কেমন লাগল ভূস্বর্গ? বৃহস্পতিবার কলকাতায় ফিরেছেন বনানী। তাঁর কথায়, ‘‘অনবদ্য অভিজ্ঞতা। একসঙ্গে রোদ, বৃষ্টি, বরফ সব পেয়েছি। আমাদের চোখে কাশ্মীর-ই ভারতীয় সুইৎজারল্যান্ড!’’ শ্যুটের বাইরে ‘যশরত’ কেমন? বনানীর দাবি, ভীষণ সহযোগিতা করেছেন দুই তারকা-অভিনেতা। ধসের কারণে রাস্তা বন্ধ ছিল। কিছুটা পথ হাঁটতে হয়েছে। খুশিমনে সকলের সঙ্গে পথ হেঁটেছেন যশ-নুসরতও। যখন যেমন পরিস্থিতি, তখন সে ভাবেই মিলেমিশে ছিলেন দলের সঙ্গে। কোনও বাড়তি বায়নাক্কা ছিল না তাঁদের।

কাজের ফাঁকে লেন্সবন্দি হলেন যশ-নুসরত।

কাজের ফাঁকে লেন্সবন্দি হলেন যশ-নুসরত।

প্রযোজনা সংস্থার অন্যতম কর্ণধারের আরও বক্তব্য, ‘‘কাশ্মীরের বাসিন্দারা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ভীষণ পছন্দ করেন। আমরা তাঁর রাজ্য থেকে এসেছি শুনে শ্যুটে খুব সাহায্য করেছেন। আমাদের ৩০ জনের দল রাজার হালে ছিল।’’ অন্দরের খবর, ‘যশরত’-এর শ্যুট শেষ। সব ঠিক থাকলে শুক্রবার রাতেই ফিরছেন ‘যশরত’। তবে কাজ চলছে মিউজিক ভিডিয়োর। বনানী জানিয়েছেন, এনা ফেরার পরেই যশ-নুসরতকে নিয়ে নতুন ছবির মহরৎ হবে। তখনই ছবি এবং বাকি অভিনেতা, পরিচালকের নাম ঘোষণা করবে জারেক এন্টারটেনমেন্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yash Dasgupta nusrat jahan ena saha Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE