Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sports News

গেইলের পরিবর্তে ওয়াটসন, অজুহাত দিলেন ভেত্তোরি

গেইলকে বাদ দিয়ে হারতে হল বেঙ্গালুরু রয়্যাল চ্যালেঞ্জার্সকে। যা নিয়ে ইতিমধ্যেই সমালোচনার ঝড় উঠেছে. কেন বাদ দেওয়া হল গেইলকে। কেন নেওয়া হল শেন ওয়াটসনকে। সেই সমালোচনার জবাব দিয়েছেন স্বয়ং বেঙ্গালুরু কোচ ড্যানিয়েল ভেত্তোরি।

অনুশীলনে ক্রিস গেইল ও কোচ ভেত্তোরি. ছবি: পিটিআই।

অনুশীলনে ক্রিস গেইল ও কোচ ভেত্তোরি. ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০১৭ ১৫:৫৩
Share: Save:

গেইলকে বাদ দিয়ে হারতে হল বেঙ্গালুরু রয়্যাল চ্যালেঞ্জার্সকে। যা নিয়ে ইতিমধ্যেই সমালোচনার ঝড় উঠেছে. কেন বাদ দেওয়া হল গেইলকে। কেন নেওয়া হল শেন ওয়াটসনকে। সেই সমালোচনার জবাব দিয়েছেন স্বয়ং বেঙ্গালুরু কোচ ড্যানিয়েল ভেত্তোরি। তিনি বলেন, “মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচের পর আমাদের মনে হয়েছিল আমাদের দলে বোলারের অভাব রয়েছে। সেখানে আমরা ওয়াটসনের কথা ভেবেছিলাম কারণ ও ব্যাট ও বল দু'য়েই সফল। টি২০তে ও অল-রাউন্ডার হিসেবে খুব ভাল। ওর অল-রাউন্ড স্কিলের জন্যই ওকে দলে নেওয়া হয়েছিল।” কিন্তি সেটা করতে গিয়ে হিতে বিপরিত হয়ে গেল। পুণের বিরুদ্ধে ব্যাটে, বলে চূড়ান্ত ফ্লপ ওয়াটসন। চার ওভারে ৪৪ রান দিয়েছেন তিনি। ব্যাট হাতে করেছেন ১৪ রান।

আরও খবর: কিট ব্যাগ নেই বলে খেললেন না ফিঞ্চ! সোশ্যাল মিডিয়ায় ‘ব্যঙ্গ’

ভেত্তোরি শেষ দু'ওভারকেই দায়ী করছেন। ভেত্তোরি বলেন, “প্রথম ১৮ ওভার আমরা ধরে বল করেছিল। শেষ দুই ওভারে ৩০ রান দিয়ে নিজেদের সমস্যা বাড়িয়ে ফেলেছিলাম।” চিন্নাস্বামীর উইকেট সব সময়ই কম রানের জন্য খ্যাত। বলেন, “টি২০র জন্য চিন্নাস্বামীর উইকেট খারাপ নয়। বোলারদের জন্য খুবই ভাল। এখানে সব ম্যাচই খুব উপভোগ্য হয়। একটু আলাদা যেটা আমাদের মানিয়ে নিতে হবে।” গেইলকে বাদ দিয়ে যে দল সমস্যায় পড়েছে সেটা পরিষ্কার হয়ে গিয়েছে বেঙ্গালুরুর টিম ম্যানেজমেন্টের কাছে। যে কারণে হয়তো পরের ম্যাচেই দলে ফিরবেন তিনি।

মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচে বিরাট কোহালির সঙ্গে ব্যাট করছেন ক্রিস গেইল।

অন্যদিকে, দলের অধিনায়ক বিরাট কোহালি এই মুহূর্তের সব বড় শত্রু স্টিভ স্মিথের কাছে হারটা মেনে নিতে পারেননি। হারের পর দলের প্লেয়ারদের তিনি মনে করিয়ে দেন, তাঁদের দল ও সমর্থকদের প্রতি কিছু দায়িত্ব রয়েছে। সেটা পালন করতে হবে। বিরাট বলেন, “গতবার শেষ মুহূর্তে পরিস্থিতি এমন হয়ে গিয়েছিল যে সেমিফাইনালের যোগ্যতা অর্ঝন করতে হলে আমাদের শেষে চারটি ম্যাচই জিততে হত। কিন্তু সব সময় একই রকমভাবে সম্ভব না। একজন পেশাদার ক্রিকেটার হিসেবে আমরা একটা ফ্র্যা়ঞ্চাইজির জন্য খেলছি, প্রচুর লোকের সামনে খেলছি। এমনটা হতে পারে না। আশা করছি পরিস্থিতির বদল হবে। প্লেয়ারদের দায়িত্ব নিতে হবে।” কোহালি বলেন তাঁদের জয়ের রাস্তা খুঁজে বের করতে হবে। তিনি বলেন, “আমরা যদি এ ভাবে খেলি তা হলে জয়ের অধিকার নেই আমাদের। এর আগের ম্যাচে আমরা লড়াই করেছিলাম। কিন্তু এই ম্যাচটা হেলায় যেতে দিয়েছি। আমাদের বেশ কয়েকটি বিষয় বোঝার রয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chris Gayle IPL 2017 IPL 10 Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE