Advertisement
১৯ মে ২০২৪
Crime

রাতে চলন্ত গাড়িতে তুলে ১৯ বছরের মডেলকে গণধর্ষণের অভিযোগ! ৪ জনকে ধরল পুলিশ

একটি পানশালায় গিয়েছিলেন ওই তরুণী। সেখান থেকে বাড়ি ফেরার পথে ওই তরুণীকে গাড়িতে তুলে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় ৩ যুবক ও ১ মহিলাকে পাকড়াও করেছে পুলিশ।

তরুণীর দেহে আঘাতের চিহ্ন রয়েছে। তাঁকে  হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

তরুণীর দেহে আঘাতের চিহ্ন রয়েছে। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
কোচি শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২২ ১০:৪১
Share: Save:

১৯ বছরের এক মডেলকে চলন্ত গাড়িতে গণধর্ষণের অভিযোগ উঠল কেরলের কোচিতে। এই ঘটনায় তিন যুবক ও এক মহিলাকে হেফাজতে নিয়েছে পুলিশ। ওই তরুণীকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, গত বৃহস্পতিবার রাতে এই ঘটনা ঘটে। কোচিতে একটি পানশালায় গিয়েছিলেন ওই তরুণী। তিনি মদ্যপ ছিলেন। রাতে পানশালা থেকে বেরিয়ে বাড়ি যাওয়ার জন্য গাড়ির অপেক্ষা করছিলেন ওই তরুণী। সেই সময় অভিযুক্তরা তাঁকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলেন। সেই মতো অভিযুক্তদের গাড়িতে ওঠেন ওই তরুণী।

অভিযোগ, গাড়িতে ওঠার পরই ওই তরুণীকে হেনস্থা শুরু করেন যুবকরা। তার পর তাঁকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। গভীর রাতে বাড়ির কাছে একটি জায়গায় তরুণীকে ফেলে পালান অভিযুক্তরা। তরুণীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান তাঁর রুমমেট।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তরুণীর দেহে আঘাতের চিহ্ন রয়েছে। বর্তমানে একটি হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। হাসপাতালের তরফ থেকেই এই ঘটনা পুলিশকে জানানো হয়। ভারতীয় দণ্ডবিধির ৩৭০ ও ৩৭৬ ধারায় এফআইআর দায়ের করা হয়েছে।

এই ঘটনা প্রসঙ্গে সে রাজ্যের স্বাস্থ্য, নারী ও শিশু কল্যাণ মন্ত্রী বীণা গর্গ বলেছেন, ‘‘নিন্দনীয় ঘটনা। অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ করা হয়েছে। মেয়েটির চিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE