Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Robbery Case

ভরদুপুরে সোনার দোকানে ডাকাতি, ছুরি দেখিয়ে লুট লক্ষাধিক টাকার গহনা!

পুলিশ জানিয়েছে, দোকানের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। কারা এই ডাকাতির ঘটনার সঙ্গে জড়িত তাদের খোঁজ চলছে। এখনও কাউকে গ্রেফতার করা হয়নি।

3 Man loot Hyderabad Jewellery Shop at knifepoint

সোনার দোকানে ডাকাতি। ছবি এক্স (সাবেক টুইটার)

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৫১
Share: Save:

ভরদুপুরে সোনার দোকানে ঢুকে তাণ্ডব চালালেন দুষ্কৃতীরা। মুখে কাপড় জড়িয়ে দোকানে ঢোকেন তাঁরা। ছুরি দেখিয়ে ভয় দেখান মালিকের ছেলেকে। তার পর তাঁকে মেরে অজ্ঞান করে দোকানে লুটপাট চালান বলে অভিযোগ। গোটা ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

বুধবার দুপুরে হায়দরাবাদের চাদেরঘাট এলাকার এক অলঙ্কারের দোকানে হামলা চালায় দুষ্কৃতীরা। ওই দোকানের মালিক মহম্মদ উর রহমান। দুপুরবেলা ক্রেতার ভিড় না থাকায়, তিনি তাঁর ছেলেকে দোকানে বসিয়ে বাড়ি গিয়েছিলেন। সে সময়ই দোকানে ঢোকেন দুষ্কৃতীরা।

দোকানের সিসি ক্যামেরায় এই ডাকাতির ঘটনা ধরা পড়েছে। সেখানে দেখা যাচ্ছে, তিন জন বাইকে করে আসেন। প্রত্যেকের মুখ কাপড় দিয়ে ঢাকা ছিল। দোকানে ঢুকেই ছুরি বার করেন। তার পর আঘাত করে মহম্মদের ছেলে সাজিকে অজ্ঞান করে তাঁরা। দোকানের মধ্যে লুট চালান। লক্ষাধিক টাকার গহনা নিয়ে পালান।

চাদেরঘাট থানার এসএইচও ওয়াই প্রকাশ রেড্ডি জানান, দোকানের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। কারা এই ডাকাতির ঘটনার সঙ্গে জড়িত তাদের খোঁজ চলছে। এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। প্রাথমিক তদন্তে মনে হচ্ছে, ডাকাতের দল কয়েক দিন ধরেই দোকানের উপর নজর রাখত। তারা জানত কোন সময় দোকান খালি থাকে, সেই বুঝেই ডাকাতির ছক কষেছিল তারা।

প্রত্যক্ষদর্শীদের কথায়, দুপুর বেলায় রাস্তাঘাট ফাঁকা ছিল। একটা বাইকে করে তিন জন আসে। তার পর দোকানে ঢুকে হামলা চালায়। সকলের মুখ ঢাকা ছিল। সবার হাতে ছুরি থাকায় তাদের কাছে যাওয়া যাচ্ছিল না। হামলাকারীরা সাজি রহমানকে ছুরির আঘাতে আহত করে। দুষ্কৃতীরা দোকান ছাড়ার পর সাজিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই চিকিৎসা চলছে তাঁর। পুলিশ অভিযুক্তদের খুঁজছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Robbery Case hyderabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE