Advertisement
১৭ মে ২০২৪
Crime News

বন্ধ ঘরে উদ্ধার মহিলার রক্তাক্ত দেহ, প্রাক্তন প্রেমিকই খুন করেছেন স্ত্রীকে, অভিযোগ মৃতার স্বামীর

পুলিশ ঘটনার তদন্তে নেমে মৃতার স্বামীকে জিজ্ঞাসাবাদ করে। পুলিশের কাছে মৃতার স্বামী ভরত আলেক্যা দাবি করেন, তাঁর স্ত্রীর প্রাক্তন প্রেমিক গুন্ডা লাগিয়ে খুন করেছে।

A woman found dead in her house, husband claims ex-lover to kill her dgtl

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৫৯
Share: Save:

বন্ধ ঘরে এক মহিলার রক্তাক্ত দেহ উদ্ধার করে চাঞ্চল্য ছড়াল। পুলিশের প্রাথমিক অনুমান, মহিলাকে খুন করা হয়েছে। মৃতার স্বামীর অভিযোগ, এই খুনের ঘটনার পিছনে রয়েছেন তাঁর স্ত্রীর প্রাক্তন প্রেমিক। যদিও এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি।

ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের তেনালিতে। সংবাদমাধ্যম সূত্রে খবর, রামিসেত্তি আলেক্যা নামে এক বছর ৩৫-এর মহিলাকে নিজের বাড়িতে নগ্ন অবস্থায় পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ যখন ঘটনাস্থলে পৌঁছয়, তখন মহিলার শরীরে প্রাণ ছিল না। গায়ে আঘাতের চিহ্ন ছিল। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পুলিশ সূত্রে খবর, প্রাথমিক তদন্তে মনে হচ্ছে মহিলাকে শ্বাসরোধ করে প্রথমে খুন করা হয়। তার পর তাঁর দেহে কোনও ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে।

পুলিশ ঘটনার তদন্তে নেমে মৃতার স্বামীকে জিজ্ঞাসাবাদ করে। পুলিশের কাছে মৃতার স্বামী ভরত আলেক্যা দাবি করেন, তাঁর স্ত্রীর প্রাক্তন প্রেমিক গুন্ডা লাগিয়ে খুন করেছে। বিয়ের পরেও রামিসেত্তি তাঁর প্রেমিক আনাম শ্রীনিবাসের সঙ্গে সম্পর্ক রেখেছিলেন।

স্থানীয় সূত্রে খবর, রামিসেত্তি এবং ভরতের মধ্যে প্রায়ই অশান্তি লেগে থাকত। ভরতের অভিযোগ ছিল, তাঁর স্ত্রী বিয়ের পর সাত বছর বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িত ছিল। এই নিয়ে আদালতেও মামলা চলছে। তার মধ্যেই ঘটে গেল এই খুনের ঘটনা।

বুধবার রাতে নিজের বাড়ির নীচের তলার ঘর থেকে রামসেত্তির দেহ উদ্ধার করে পুলিশ। খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। মৃতার স্বামীর অভিযোগের ভিত্তিতে আনাম শ্রীনিবাসকেও থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Andhra Pradesh Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE