Advertisement
২১ মে ২০২৪
Terrorism

Encounter In Srinagar: শ্রীনগরে গুলির লড়াইয়ে মৃত্যু পুলিশের বাসে হামলায় যুক্ত জইশ নেতা-সহ তিন জঙ্গির

এর আগে, দু’টি পৃথক গুলির লড়াইয়ে দুই পাকিস্তানি নাগরিক-সহ ছয় জঙ্গির মৃত্যু হয়। গত ৩৬ ঘণ্টায় উপত্যকায় এই নিয়ে নয় জঙ্গির মৃত্যু হল।

ফাইল ছবি।

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২১ ০৯:৫৪
Share: Save:

শ্রীনগরে রাতভর জঙ্গি-পুলিশ গুলির লড়াই। মৃত্যু জইশ-ই-মহম্মদ নেতা-সহ তিন জঙ্গির। ১৩ ডিসেম্বর পুলিশের বাসে হামলার ঘটনায় মৃত জইশ জঙ্গি যুক্ত ছিল বলে কাশ্মীর পুলিশ সূত্রে খবর। পান্থাচকে রাতভর চলা গুলির লড়়াইয়ে এক সিআরপিএফ জওয়ান-সহ তিন পুলিশকর্মীও আহত হয়েছেন।

গত ১৩ ডিসেম্বর শ্রীনগরের জেওয়ানের পুলিশ ছাউনির কাছে পুলিশের একটি বাসে হামলা চালায় জঙ্গিরা। তাতে তিন পুলিশকর্মীর মৃত্যু হয়। আহত হন আরও বেশ কয়েক জন পুলিশ কর্মী। সেই হামলার ঘটনায় যুক্ত ছিল জৈশ-ই-মহম্মদের জঙ্গি নেতা সুহেল আহমেদ রাথের। পান্থাচকের গুলির লড়াইয়ে তার মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবারের অভিযানে তিন জঙ্গির মৃত্যুর পর পুলিশ জানিয়েছে, পুলিশের বাসে হামলাকারী প্রত্যেক জঙ্গিরই মৃত্যু হল। গত ৩৬ ঘণ্টায় পুলিশ ও সেনার সঙ্গে গুলির লড়াইয়ে এই নিয়ে নয় জঙ্গির মৃত্যু হল।

এর আগে, নিরাপত্তা বাহিনীর সঙ্গে দু’টি পৃথক গুলির লড়াইয়ে অনন্তনাগ ও কুলগাম জেলায় দুই পাকিস্তানি নাগরিক-সহ ছয় জঙ্গির মৃত্যু হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE