Advertisement
০৪ মে ২০২৪
Expensive Slipper

এক জোড়া হাওয়াই চটির দাম ৯ হাজার টাকা!

বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সংস্থাটি যে নতুন মডেলের হাওয়াই চপ্পল এনেছে, সেটির দাম ৮,৯৯০ টাকা। যদিও চপ্পলের আসল দাম সাড়ে ১৯ হাজার টাকা।

সমাজমাধ্যমে প্রকাশিত হওয়া সেই হাওয়াই চপ্পল।

সমাজমাধ্যমে প্রকাশিত হওয়া সেই হাওয়াই চপ্পল।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২২ ১৭:০১
Share: Save:

একটি হাওয়াই চপ্পলের দাম কত হতে পারে? ১৫০-২০০ বা খুব বেশি হলে ৩০০ টাকা। তবে বাজারে ১৫০-২০০ টাকার হাওয়াই চপ্পলেরই বেশি চল। কিন্তু ‘হুগো বস’ নামে একটি বিলাসবহুল বিপণী সংস্থা সম্প্রতি বাজারে নতুন মডেলের হাওয়াই চপ্পল এনেছে। যার দাম প্রকাশ্যে আসতেই ভিরমি খাওয়ার অবস্থা হয়েছে বেশির ভাগ লোকেরই।

বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সংস্থাটি যে নতুন মডেলের হাওয়াই চপ্পল এনেছে, সেটির দাম ৮,৯৯০ টাকা। যদিও চপ্পলের আসল দাম সাড়ে ১৯ হাজার টাকা। ৪৫ শতাংশ ছাড়ের পর সেটি ৮,৯৯০ টাকায় বিক্রি হচ্ছে। বিজ্ঞাপনে এমনই দাবি করা হয়েছে। সাধারণ মানের একটি চপ্পলের দাম নিয়ে যখন শোরগোল পড়ে গিয়েছে সমাজমাধ্যমে, তখন তার সত্যতা যাচাই করার জন্য আননন্দবাজার অনলাইন ‘হুগো বস’-এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খতিয়ে দেখে, বিষয়টি আদৌ সত্যি কি না।

কিন্তু দেখা যায়, সংস্থাটি চপ্পল বিক্রি করলেও তার দাম প্রায় সাড়ে ৪ হাজার টাকা। তা-ও আবার ভাইরাল হওয়া বিজ্ঞাপনে যে চপ্পলের ছবি দেওয়া হয়েছে, ‘হুগো বস’-এর ওয়েবসাইটে সেই চপ্পলের কোনও ছবিই নেই। ফলে বিষয়টি সত্যতা নিয়ে প্রশ্ন থেকে যাচ্ছে।

ন’হাজার টাকার চপ্পলের সেই বিজ্ঞাপন ঘিরে নানা রকম প্রতিক্রিয়া আসতে শুরু করেছে। কেউ কেউ বলেছেন, “একটি সাধারণ মানের হাওয়াই চপ্পলের জন্য ৯ হাজার টাকা কে খরচ করবে?” সকলেরই এক প্রশ্ন, যেখানে বাজারে ঠিক একই রকম দেখতে হাওয়াই চপ্পল পাওয়া যায় ১৫০ টাকায়, সেখানে এই চপ্পলের বিশেষত্ব কী? কেনই বা এত টাকায় কিনতে যাবেন?

এক জন আবার বলেছেন, “চোরবাজারে এই চপ্পল মাত্র ৫০ টাকায় মিলবে। ফারাক শুধু একটাই। যে হেতু নামী ব্র্যান্ড, তাই দামও আকাশছোঁয়া।” এক জন তো আবার বলেছেন, “এ তো বাথরুমে পরার চটি!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Expensive Slipper Viral Picture
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE