Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Teenage girl

Teenage Girl: তৎপর অটো চালক, বাড়ি ফিরল কিশোরী

রাজু কারওয়াড়ে (৩৫) নামে ওই যুবক পালঘরের ভাসাই স্টেশনের বাইরে অটো চালান।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পালঘর (মহারাষ্ট্র) শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২২ ০৮:০৯
Share: Save:

অতিমারির কারণে এমনিতেই দীর্ঘদিন ঘরবন্দি। তার উপরে পড়াশোনা নিয়ে মা খুব বকুনি দিয়েছিলেন। সেই ক্ষোভে বাড়ি থেকে পালিয়ে যায় ১৪ বছরের এক কিশোরী। শুক্রবার নয়াদিল্লির বাড়ি থেকে রওনা হয়ে একা একাই মুম্বই চলে গিয়েছিল সে। শেষ পর্যন্ত পালঘরের এক অটো চালকের তৎপরতায় ঘরে ফিরল কিশোরী।

রাজু কারওয়াড়ে (৩৫) নামে ওই যুবক পালঘরের ভাসাই স্টেশনের বাইরে অটো চালান। তিনি জানিয়েছেন, শনিবার সকালে এক কিশোরী তাঁর কাছে জানতে চান, ওই এলাকায় থাকার জন্যে কোনও ঘর মিলবে কিনা। কিশোরীকে দেখে রাজুর সন্দেহ হয়। প্রশ্ন করে জানতে পারেন, কিশোরীর বাড়ি নয়াদিল্লিতে। সেখান থেকে একাই এসেছে সে। দেরি করেননি রাজু। কাছেই এক ট্রাফিক পুলিশকে প্রথমে বিষয়টি জানান। তার পর কিশোরীকে নিয়ে রাজু পৌঁছন মানিকপুর থানায়।

থানায় সমস্ত খুলে বলে কিশোরী। সে জানায়, নয়াদিল্লির পুষ্প বিহার এলাকায় তার বাড়ি। পড়াশোনা নিয়ে মা রাগারাগি করেছিলেন। সেই ক্ষোভেই বাড়ি থেকে পালিয়ে এসেছে সে। এর পরে মানিকপুর থানার পুলিশ যোগাযোগ করে দিল্লির সাকেত থানায়। জানা যায়, কিশোরীর বাবা-মা ইতিমধ্যে মেয়েকে অপহরণের অভিযোগ দায়ের করেছেন। তাঁদের খবর দেওয়া হয়। দ্রুত উড়ান ধরে তাঁরা পৌঁছন ভাসাইয়ে। মেয়েকে সঙ্গে নিয়ে ফেরার পথ ধরেন।

যার তৎপরতায় এত কাণ্ড, সেই রাজুকে সংবর্ধনা দিয়েছেন মানিকপুর থানার পুলিশকর্তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Teenage girl mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE