Advertisement
১৯ মে ২০২৪
Ayodhya Ram Mandir

রামমন্দিরের উদ্বোধনে আমন্ত্রণ পেলেন অখিলেশ, কবে যাবেন, চিঠি দিয়ে জানালেন ট্রাস্টকে

শুক্রবারই অখিলেশ জানিয়েছিলেন, বিগ্রহে প্রাণপ্রতিষ্ঠার অনুষ্ঠানে তিনি কোনও আমন্ত্রণ পাননি। সশরীরে কেউ এসে দেননি বা ডাকের মাধ্যমেও তাঁকে কোনও আমন্ত্রণপত্র পাঠানো হয়নি।

image of Akhilesh Yadav

অখিলেশ যাদব। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৪ ১৭:২৬
Share: Save:

রামমন্দিরে বিগ্রহের ‘প্রাণপ্রতিষ্ঠা’র অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছেন। সে জন্য রামমন্দির ট্রাস্টকে ধন্যবাদ জানালেন সমাজবাদী পার্টি নেতা অখিলেশ যাদব। কবে যাবেন, সে কথাও জানিয়ে দিলেন উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী। জানালেন, ২২ জানুয়ারির অনুষ্ঠানের পর সপরিবারে রামমন্দির দর্শনে যাবেন তিনি।

শুক্রবারই অখিলেশ জানিয়েছিলেন, বিগ্রহে প্রাণপ্রতিষ্ঠার অনুষ্ঠানে তিনি কোনও আমন্ত্রণ পাননি। সশরীরে কেউ এসে দেননি বা ডাকের মাধ্যমেও তাঁকে কোনও আমন্ত্রণপত্র পাঠানো হয়নি। ডাকের মাধ্যমে যদি তাঁকে পাঠানো হয়ে থাকে, তার প্রমাণও চেয়েছিলেন অখিলেশ।

শনিবার সকালে আমন্ত্রণপত্র পেয়েছেন অখিলেশ। সে জন্য রাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্টের সাধারণ সম্পাদক চম্পত রাইকে চিঠি দিয়ে ধন্যবাদ জানিয়েছেন তিনি। এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে সেই চিঠি পোস্ট করে অখিলেশ অনুষ্ঠানের জন্য শুভকামনা জানিয়েছেন। তার পর লিখেছেন, অনুষ্ঠানের পর সপরিবার গিয়ে দর্শন করবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ayodhya Ram Mandir Ram Mandir Trust akhilesh yadav
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE