Advertisement
০৪ মে ২০২৪
Indian Army

চাকা পিছলে লাদাখে গভীর খাদে গিয়ে পড়ল সেনার গাড়ি, অন্তত ন’জনের মৃত্যুর আশঙ্কা, আহত দুই

শনিবার বিকেলে দুর্ঘটনাটি ঘটে লাদাখের রাজধানী লেহ্ থেকে ১৫০ কিলোমিটার দূরে অবস্থিত কিয়ারিতে। সেনা সূত্রের খবর, গাড়িতে জওয়ান এবং আধিকারিক মিলিয়ে মোট দশ জন ছিলেন।

At least nine Army personnel killed after vehicle plunges into gorge in Ladakh

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৩ ২১:৩৯
Share: Save:

লাদাখে চাকা পিছলে গভীর খাদে গিয়ে পড়ল সেনার একটি গাড়ি। এই ঘটনায় অন্তত ন’জন সেনা মারা গিয়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে। শুরু হয়েছে উদ্ধারকাজ। হতাহতের সংখ্যা আরও বৃদ্ধি পেতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

এই ঘটনার পরে, বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শোকপ্রকাশ করেন। তিনি টুইটারে লেখেন, “লাদাখের কাছে সড়ক দুর্ঘটনায় ৯ ভারতীয় সেনার মৃত্যুর খবর শুনে গভীরভাবে মর্মাহত। আমার সমবেদনা রইল শোকাহত পরিবারের জন্য। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।”

টুইট করে শোকপ্রকাশ করেন তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও।

সংবাদ সংস্থা এএনআই সেনাকে উদ্ধৃত করে জানিয়েছে, মৃত ন’জন সেনার মধ্যে জওয়ান ছাড়াও রয়েছেন একজন সেনা আধিকারিক। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে দু’জনকে।

শনিবার বিকেল ৪টে থেকে ৫টার মধ্যে দুর্ঘটনাটি ঘটে লাদাখের রাজধানী লেহ্ থেকে ১৫০ কিলোমিটার দূরত্বে অবস্থিত কিয়ারিতে। গাড়িতে জওয়ান এবং আধিকারিক মিলিয়ে মোট দশ জন সেনা ছিলেন। সেনার এক আধিকারিক জানিয়েছেন, কারু গ্যারিসন থেকে লেহ্-র দিকে যাচ্ছিল গাড়িটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indian Army Ladakh Leh vehicle
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE