Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Bihar Cop

দুর্ঘটনায় মৃতের দেহ খালে ফেলল বিহার পুলিশ, ভিডিয়ো প্রকাশ্যে এলে কড়া পদক্ষেপ

বিহার পুলিশ ভিডিয়োর সত্যতা স্বীকার করেছে। তারা জানিয়েছে, রবিবার পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল এক ব্যক্তির। মুজফ‌্ফরপুরের দুধি সেতু থেকে নীচে খালে ফেলা হয়েছে দেহটি।

image from video of dumping body

অভিযোগ, খালে দুর্ঘটনায় মৃতের দেহ ফেলেছে পুলিশ। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পটনা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৩ ১৪:৪১
Share: Save:

দুর্ঘটনায় মৃত ব্যক্তির দেহ খালের জলে ফেলে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে। সেই ভিডিয়ো সমাজ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। আনন্দবাজার অনলাইন সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি। ভিডিয়ো প্রকাশ্যে আসার পরেই তিন পুলিশ কর্মীর বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হয়েছে। বিহারের মুজফ‌্ফরপুরের একটি খালের জলে ফেলা হয়েছিল দেহ।

বিহার পুলিশ ভিডিয়োর সত্যতা স্বীকার করেছে। তারা জানিয়েছে, রবিবার পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল এক ব্যক্তির। মুজফ‌্ফরপুরের দুধি সেতু থেকে নীচে খালে ফেলা হয়েছে দেহটি। মুজফ‌্ফরপুরের সিনিয়র সুপার বিবৃতি দিয়ে বলেন, ‘‘এটা দু্র্ভাগ্যজনক যে, সেই সময় ঘটনাস্থলে যে পুলিশকর্মীরা ছিলেন, তাঁরা নিজের কর্তব্য থেকে বিচ্যুত হয়েছেন। কনস্টেবলকে সাসপেন্ড করা হয়েছে। বাকি দুই হোমগার্ড জওয়ানকে চাকরি থেকে বহিষ্কার করা হয়েছে।’’

পুলিশের তরফে জানানো হয়েছে, রবিবার মুজফ‌্ফরনগরে ভয়াবহ পথ দুর্ঘটনা হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক ব্যক্তির। কী ভাবে দুর্ঘটনা হয়েছে, তা বিশদে জানা যায়নি। মৃতের পরিচয় এখনও মেলেনি। দেহটি যখন খালে ফেলছিল পুলিশ, তখন তা ভিডিয়ো করেন এক পথচারী। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ে। দেহের কিছু অংশ খাল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মৃতের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bihar COP police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE