Advertisement
০৪ মে ২০২৪
Delhi Crime

দুই সন্তানকে গলা টিপে হত্যা, স্ত্রীকেও আঘাত, অভিযুক্ত যুবকের দেহ উদ্ধার রেললাইনে

দিল্লির শশী গার্ডেন এলাকার একটি বাড়ি থেকে ন’বছরের বালিকা এবং ১৫ বছরের কিশোরের দেহ উদ্ধার করেছে পুলিশ। অনুমান, তাদের বাবা তাদের গলা টিপে খুন করেছেন।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৪ ১১:৪৮
Share: Save:

দুই সন্তানকে গলা টিপে হত্যা করার অভিযোগ বাবার বিরুদ্ধে। যুবক তাঁর স্ত্রীকেও আঘাত করেন বলে অভিযোগ। পরে অভিযুক্ত যুবকের দেহ উদ্ধার করা হয়েছে রেললাইনের ধার থেকে। তাঁর স্ত্রী গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

ঘটনাটি পূর্ব দিল্লির শশী গার্ডেন এলাকার। দিল্লি পুলিশ জানিয়েছে, শনিবার ওই এলাকা থেকে দুপুর ২টো নাগাদ তাদের কাছে একটি ফোন যায়। সেখান থেকে পুলিশ জানতে পারে, এলাকার একটি বাড়ি শুক্রবার থেকে বন্ধ। ভিতর থেকে কারও সাড়া মিলছে না। এর পরেই পুলিশ ঘটনাস্থলে যায় এবং দরজা ভেঙে দু’টি মৃতদেহ উদ্ধার করে। ন’বছরের বালিকা এবং ১৫ বছরের কিশোরের দেহ বিছানার উপরে পড়ে ছিল বলে জানায় পুলিশ।

ওই বাড়িরই অন্য একটি ঘরে অচৈতন্য অবস্থায় পড়ে ছিলেন দুই শিশুর মা। তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পুলিশ। মহিলার দেহে একাধিক আঘাতের চিহ্ন ছিল বলেও জানিয়েছে পুলিশ।

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছিল, মহিলার স্বামীই তাঁকে আঘাত করেছেন এবং দুই সন্তানকে গলা টিপে হত্যা করে পালিয়ে গিয়েছেন। তদন্তে নেমে তাঁর সন্ধান শুরু করে পুলিশ। দেখা যায়, নিকটবর্তী একটি রেললাইনের ধারে পড়ে আছে অভিযুক্তের দেহ।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম শ্যামজি। তাঁর বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে। কেন তিনি সন্তানদের খুন করলেন এবং স্ত্রীকে আঘাত করলেন, তা খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তের স্ত্রী কিছুটা সুস্থ হলে তাঁর বয়ান রেকর্ড করবে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Crime Murder Case Delhi Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE