Advertisement
৩০ এপ্রিল ২০২৪
arrested

বোনের প্রেমিককে নিয়ে আপত্তি, উত্তরপ্রদেশে গলা কেটে বোনকেই শেষ করে দিলেন দাদা, গ্রেফতার

গ্রামেরই এক যুবকের সঙ্গে সম্পর্ক ছিল বোনের। তা নিয়েই পরিবারে গোলমালের সূত্রপাত। রাগের মাথায় দাদা বোনের গলা কেটে খুন করেন বলে অভিযোগ। পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ২১ জুলাই ২০২৩ ১৭:৩০
Share: Save:

বোনের প্রেমিককে নিয়ে আপত্তি। আর সেই রাগে বোনকেই খুন করলেন দাদা। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বারাবাঁকিতে। অভিযুক্ত দাদাকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে, বারাবাঁকির মিথওয়ারায় বাড়ি ওই তরুণীর। তিনি এক যুবকের সঙ্গে প্রণয়ের সম্পর্কে রয়েছেন। তা জানতে পারার পরেই দাদা আপত্তি করেন। কিন্তু প্রাপ্তবয়স্ক বোন সে কথায় কান দেননি। এর পর রাগের মাথায় নিজের বোনকেই খুন করেন তিনি। ফতেহপুর পুলিশ জানতে পেরেছে, বাড়ির কাছেই কোনও একটি জায়গায় বোনের গলা কেটে খুন করেন দাদা। এ কাজে তিনি ব্যবহার করেন ধারাল অস্ত্র।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত দাদাকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সকালে বোন যখন স্নান করতে যাচ্ছিলেন, তখনই দাদা তাঁর উপর হামলা করে। ধারাল অস্ত্র দিয়ে গলা কেটে ফেলা হয়। তার পর কাটা মুন্ডু নিয়ে ফতেহপুরের দিকে হাঁটা দেন তিনি। খবর পেয়ে পুলিশ গ্রামের দিকে আসার সময় রাস্তায় দাদাকে গ্রেফতার করে।

বারাবাঁকির এএসপি (উত্তর) আশুতোষ মিশ্র বলেন, ‘‘মিথওয়ারা গ্রামে ২৪ বছরের এক যুবকের বিরুদ্ধে তাঁর বোনকে খুন করার অভিযোগ উঠেছে। বোনের সঙ্গে একই গ্রামের একই সম্প্রদায়ের এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল বলে আমরা জানতে পেরেছি। তরুণীর বাবাও এই অভিযোগ করেছিলেন। রাগের মাথায় দাদা এই কাণ্ড ঘটান বলে মনে হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrested Love Affair brother sister
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE