Advertisement
১৮ মে ২০২৪
Ghaziabad

ধাক্কা মারার পর সামনে আটকে গিয়েছিল বাইক, সেই অবস্থাতেই এক কিমি গাড়ি ছোটালেন চালক

পুলিশ সূত্রে খবর, রাত সাড়ে ১১টা নাগাদ কৌশাম্বীর দুই বাসিন্দা বাইক নিয়ে কোনও কাজে যাচ্ছিলেন। সেই সময় পিছন থেকে একটি গাড়ি দ্রুত গতিতে এসে তাঁদের ধাক্কা মারে।

বাইকটিকে ঘষটে নিয়ে যাচ্ছেন গাড়িচালক। ছবি: টুইটার

বাইকটিকে ঘষটে নিয়ে যাচ্ছেন গাড়িচালক। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
গাজিয়াবাদ শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ১৮:৫২
Share: Save:

দুই আরোহীকে ধাক্কা মেরে তাঁদের মোটরবাইক এক কিলোমিটার ঘষটে নিয়ে যাওয়ার অভিযোগ উঠল এক গাড়িচালকের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদের ইন্দিরাপুরম এলাকায়।

পুলিশ সূত্রে খবর, রাত সাড়ে ১১টা নাগাদ কৌশাম্বীর দুই বাসিন্দা বাইক নিয়ে কোনও কাজে যাচ্ছিলেন। সেই সময় পিছন থেকে একটি গাড়ি দ্রুত গতিতে এসে তাঁদের ধাক্কা মারে। সেই ধাক্কায় বাইক থেকে ছিটকে পড়েন দু’জন। কিন্তু তাঁদের বাইকটি আটকে যায় গাড়ির সামনে। গাড়ি না থামিয়ে চালক সেই অবস্থাতেই বাইকটি ঘষটে ঘষটে এক কিলোমিটার নিয়ে যায়। বাইকটি রাস্তায় ঘষটে যাওয়ার সময় আগুনের ফুলকি বেরোতে থাকে।

গাড়িচালক পালানোর চেষ্টা করতেই স্থানীয়রা তাঁর পিছু ধাওয়া করেন। বাইকটিকে ঘষটে নিয়ে যাওয়ার ভিডিয়োও করেন তাঁরা। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

পুলিশ সূত্রে খবর, রাত সওয়া ১১টা নাগাদ তারা ফোন পেয়েছিল যে একটি গাড়ি বাইকআরোহীদের ধাক্কা মেরে পালানোর চেষ্টা করছেন। সেই খবর পেয়েই নির্দিষ্ট স্থানে পৌঁছয়। যাঁরা ওই গাড়িচালকের পিছু নিয়েছিলেন, তাঁরাই চালককে পুলিশের হাতে তুলে দেন। চালককে গ্রেফতার করেছে পুলিশ। আহত দুই বাইক আরোহীকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তাঁদের অবস্থা স্থিতিশীল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ghaziabad Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE