Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Accident

ধাক্কা মারতেই ছিটকে গাড়ির ছাদে পড়লেন বাইকচালক, দেহ নিয়ে সেই অবস্থায় ১৮ কিমি গেলেন চালক

পুলিশ জানিয়েছে, মৃতের নাম এরাস্বামী। তিনি ট্র্যাক্টর সারাইয়ের কাজ করতেন। চোলসমুদ্রম গ্রামের বাসিন্দা এরাস্বামী। রবিবার রাত ৮টা নাগাদ বাইকে করে সিদ্দাপুরমে ফিরছিলেন তিনি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৪ ১৩:১২
Share: Save:

বাইকচালককে ধাক্কা মেরে তাঁর দেহ ১৮ কিলোমিটার টেনে নিয়ে গেলেন গাড়িচালক। ধাক্কার অভিঘাত এতটাই বেশি ছিল যে, বাইক থেকে ছিটকে চালক গিয়ে পড়েছিলেন গাড়ির ছাদে। সেখানেই দেহ পড়েছিল তাঁর। সেই অবস্থাতেই দেহ টেনে নিয়ে যান চালক। ভয়ঙ্কর এই দুর্ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের অনন্তপুরে।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম এরাস্বামী। তিনি ট্র্যাক্টর সারাইয়ের কাজ করতেন। চোলসমুদ্রম গ্রামের বাসিন্দা এরাস্বামী। রবিবার রাত ৮টা নাগাদ বাইকে করে সিদ্দাপুরমে ফিরছিলেন তিনি। সেই সময় একটি দ্রুতগতির এসইউভি তাঁকে ধাক্কা মারে। কয়েক ফুট উঁচুতে উঠে গাড়ির ছাদে গিয়ে পড়েন এরাস্বামী। সেখানেই মৃত্যু হয় তাঁর। গাড়ির ছাদে যে বাইকচালকের দেহ পড়ে রয়েছে, সেটা খেয়ালই করেননি চালক। কারণ তিনি মত্ত অবস্থায় ছিলেন বলে দাবি পুলিশের।

গাড়ির ছাদে এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন পথচারীরা। কয়েক জন আবার গাড়ির পিছনে ধাওয়াও করেছিলেন। কিন্তু চালক গতি আরও বাড়িয়ে দেন বলে অভিযোগ। ১৮ কিলোমিটার যাওয়ার পর গাড়ি ফেলে রেখে চম্পট দেন অভিযুক্ত চালক। পুলিশ এসে এরাস্বামীর দেহ উদ্ধার করে। আটক করা হয়েছে গাড়িটিকেও। অভিযুক্ত চালকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, এরাস্বামীর দুই সন্তান এবং স্ত্রী রয়েছে। পরিবারের একমাত্র উপার্জনকারী ছিলেন তিনিই। পরিবার সূত্রে খবর, রবিবার শ্বশুরবাড়িতে গিয়েছিলেন এরাস্বামী। সেখান থেকে ফেরার পথেই দুর্ঘটনার কবলে পড়েন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Andhra Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE